নূরে হোসেনের ট্রাকস্ট্যান্ডে বিপুল পরিমাণ মাদক

 

নূর হোসেন
নূর হোসেন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইলে নূরে হোসেনের নিয়ন্ত্রণাধীন ট্রাকস্ট্যান্ডে অভিযান চালিয়েছে পুলিশ। সেখানে বিপুল পরিমাণ মাদক ও দেশীয় অস্ত্র পাওয়া গেছে।
নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার জীবন কান্তি সরকার জানান, এই ট্রাক স্ট্যান্ডটি মাদক ব্যবসার প্রধান কেন্দ্র হিসেবে পরিচিত। এক বছরেরও বেশি সময় ধরে এই স্ট্যান্ডে মেলার নামে চলছিল অশ্লীল নৃত্যু ও জুয়ার আসর।
নূর হোসেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশননের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ পাঁচজনকে অপহরণ ও হত্যার ঘটনায় করা মামলার প্রধান আসামি। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি।
আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রগুলো জানায়, কাঁচপুরে শীতলক্ষ্যা নদী দখল করে বালু-পাথরের ব্যবসা, উচ্ছেদে বাধা, পরিবহনে চাঁদাবাজিসহ নানা কারণে বারবার আলোচনায় এসেছেন নূর হোসেন। অভিযোগ রয়েছে, কাঁচপুর ও সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজি, নদী দখল, মাদক ব্যবসাসহ অনেক কিছুরই নিয়ন্ত্রক তিনি ও তাঁর লোকজন। তাঁর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা থানায় ছয়টি হত্যা মামলাসহ ২২টি মামলা রয়েছে।
৩ মে নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস ও ১২জনকে আটক করে পুলিশ। এসব ঘটনার পর থেকে বাড়িতে কেউ নেই। এ ছাড়া নূর হোসেনের বিভিন্ন আস্থানায় কয়েক দফা হামলা চালায় জনতা। এরপর থেকে তার পরিবারের সদস্যরা পালিয়ে আছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend