ঝিনাইদহের মহেশপুরে বিএনপির চার নেতাকে বহিষ্কার

zinaidhaloগঠনতন্ত্র ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে ঝিনাইদহের মহেশপুর উপজেলা বিএনপির সহ সভাপতি ও যুগ্ম সম্পাদকসহ চার নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার ভালাইপুর গ্রামে উপজেলা বিএনপির জরুরি সভা শেষে সংবাদ সম্মেলন করে চার নেতাকে বহিষ্কারের কথা জানানো হয়।

এরা হলেন- মহেশপুর উপজেলা বিএনপির সহ সভাপতি আব্দুল লতিফ চেয়ারম্যান, যুগ্ম সম্পাদক প্রকৌশলী মোমিনুর রহমান, পান্তাপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবু নোমান ও ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম ফারুক খান।

সাংবাদিক সম্মেলনের আগে মহেশপুর উপজেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শহিদুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন- মহেশপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দীন, এসএম শাহজামান মোহন, ইদ্রিস আলী, আবুল কাসেম সরদার, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, আজিজুল হক খান, মাহফুজুল হক খান বাবু, লুৎফর রহমান, আব্দুর রহিম, মশিয়ার রহমান মাস্টার, হোসেন জগলুল পাশা, মোমিনুর রহমান, আমিনুর রহমান, তরফদার তৌফিক বিপু, নুরুল ইসলাম, নাসির উদ্দীন মন্টু, জুলফিকার আলী, অ্যাডভোকেট আব্বাস উদ্দীন, দবির উদ্দীন বিশ্বাস, আল ইমরান টাইগার ও সেলিম রেজা প্রমুখ।

সভা শেষে সংবাদ সম্মেলনে সভাপতির পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন ইউপি চেয়ারম্যান আল ইমরান টাইগার। তিনি বলেন, উপজেলা কমিটির সাধরণ সভার সিদ্ধান্ত মতে চার নেতাকে বহিষ্কার করা হলো।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend