নরসিংদীতে মাদক ব্যবসায়ীদের হামলায় স্কুলছাত্রের মৃত্যু

norsingdiনরসিংদীতে মাদক ব্যবসায়ীদের ছুরিকাঘাতে জসিম মিয়া (১৬) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় শহরের পশ্চিম ঘোড়াদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জসিম মিয়া শহরের পশ্চিম ঘোড়াদিয়া এলাকার হোসেন মিয়ার ছেলে ও স্থানীয় আর টি টি স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, দীর্ঘদিন ধরে নরসিংদীর ঘোড়াদিয়া এলাকায় মাদক ব্যবসায়ী আয়েছ আলী মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছে। সম্প্রতি স্কুলছাত্র জসিম মিয়া আয়েছ আলীর বিরুদ্ধে প্রতিবাদ জানায়। এতে করে সে মাদক ব্যবসায়ীদের রোষানলে পড়ে।

এর জের ধরে মঙ্গলবার বিকেলে জসিম মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় মাদক ব্যবসায়ী শরীফ। এ সময় বাইরে ওৎ পেতে থাকা অন্য মাদক ব্যবসায়ীরা ধারালো অস্ত্র নিয়ে তার উপর হামলা চালায়। উপর্যুপরি ছুরিকাঘাতে সে মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পরিবারের লোকজন আহত জসিম মিয়াকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, জসিমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত লোকজন মাদক সম্রাট আয়েছ আলীর বাড়িঘরে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। একপর্যায়ে আগুন পাশ্ববর্তী কয়েকটি বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরে পুলিশ অভিযান চালিয়ে স্কুলছাত্র জসিম হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মাদক সম্রাট আয়েছ আলী ও তার সহযোগী রফিকুল মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend