পর্ণ ছবির পরিচালকের সাথে ঘনিষ্ঠতা, তীব্র সমালোচনার মুখে ক্যাটরিনা কাইফ!

68376ধীরে ধীরে বলিউডের জমিতে নিজের জায়গা শক্ত করতে যখন ব্যস্ত সুন্দরী ক্যাটরিনা কাইফ। তখনই তাঁকে ঘিরে ধরছে নানা বিতর্ক, নানা গল্প। কখনও রণবীর কাপুরের সঙ্গে ফাঁস হচ্ছে বিকিনি পরা ছবি তো কখনও সালমান বচসা। তবে এবার ক্যাটরিনার সঙ্গে যা ঘটল, তা অবাক করেছে গোটা বলিউডসহ ক্যাটপ্রেমিদের। সকলেই হতবাক ক্যাটের কাণ্ডে। কিন্তু কী এমন করেছেন ক্যাট?

তবে কি ইন্টারনেটের দয়ায় ক্যাটরিনা হয়ে উঠলেন নীল ছবির নায়িকা? অনেকে অবশ্য বলছেন যে, পুরো ব্যাপারটাই বানোয়াট নিউজ, ইন্টারনেটে ছড়িয়ে পড়া মিথ্যা রটনা। তবে মজার বিষয়টা হচ্ছে, ক্যাটরিনা কিংবা ইসাবেলা কিন্তু এই ব্যাপারে কোনো প্রতিবাদ তোলেননি। অন্যদিকে ক্যারিয়োরের শুরুতে ‘বুম’ নামে একটি অত্যন্ত অশ্লীল ছবিতে অভিনয়ের মাধ্যমেই বলিউডে ক্যাটরিনার অভিষেক ঘটে। সূতরাং ক্যাটরিনার জন্য এটা নতুন কিছু নয় অবশ্যই।

মার্কিনের জনপ্রিয় পর্ন ছবির পরিচালক টেরি স্টিফেনের সঙ্গে সেলফি তুলেই বিতর্কে জড়ালেন ক্যাটরিনা কাইফ। তবে শুধু ক্যাটই নয়, এই বির্তকে জড়িয়েছেন ক্যাটের বোন ইজাবেলে কাইফও। জানুয়ারি মাসে এই পরিচালকের সঙ্গে নাকি ছবি নিয়ে কথা বলতে গিয়েছিলেন দুই বোন। জানা গেছে, নতুন কোনো নীল ছবির কনট্র্যাক্ট সই করতেও দেখা গেছে তাঁদের।

এই খবর বলিউডে ছড়িয়ে পড়তেই আপাতত নড়ে বসেছেন ক্যাটের পরিচালকেরা। বলিউড জুড়েই প্রশ্ন পর্ন ছবির পরিচালকের সাথে ক্যাটরিনার কী? কেননা এক সাথে তোলা সেলফিটা তো আর মিথ্যা নয়। এখন সময়ই বলে দেবে- প্রকৃত ঘটনা কি। আপাতত ক্যাটরিনা ভক্তরা অপেক্ষায় থাকুন।

সূত্র- ভারতীয় ওয়েবসাইট

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend