ধানমন্ডিতে অপহৃত ছাত্র যাত্রাবাড়ীতে উদ্ধার

opohoron_1রাজধানীর ধানমন্ডি থানার কাঁঠালবাগান থেকে গত বুধবার সকালে অপহৃত এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রিয়াজুল ইসলাম রিমন (২০) কে শুক্রবার বিকালে যাত্রাবাড়ী থানার সামনে থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

অপহৃত রিয়াজুল ইসলাম রিমনের বাবার নাম বাদল রহমান। সে ধানমন্ডি ওয়ার্ল্ড ইউনিভার্সিটির আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ সূত্রে জানা যায়, রিমন কাঁঠালবাগান এলাকার একটি মেসে থাকতো। বুধবার সকালে রিমন তার মেস থেকে ভার্সিটির উদ্দেশে বের হয়। তারপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও রিমনকে আত্মীয় বা বন্ধুর বাসায় পাওয়া যায়নি তাকে। পরে ধানমন্ডি থানায় ওই যুবকের চাচা মাসুদ পারভেজ একটি সাধারণ ডায়েরি করেন। বৃহস্পতিবার চাচার মুঠোফোনে অজ্ঞাত পরিচয়ে এক নম্বরে মুক্তিপণ বাবদ বিকাশের মাধ্যমে তিন লাখ টাকা দাবি করা হয়। পরে শুক্রবার বিকালে মোবাইল নম্বর ট্র্যাকিংয়ের মাধ্যমে যাত্রাবাড়ী থানার সামনে একটি সিএনজি থেকে তাকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, সিএনজিচালক এরশাদকে জিজ্ঞাসাবাদে সে জানায় কিছু যুবক জোর করে তার বাহনে তুলে ভাড়া দিয়ে ওই রিমনকে যাত্রাবাড়ী থানার সামনে নিয়ে যেতে বলে। পরে ধানমন্ডি থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend