ভারতের বর্তমান সরকার উভয় দেশের স্বার্থ রক্ষা করবে: স্পিকার

ভারতের বর্তমান সরকার উভয় দেশের স্বার্থ রক্ষা করবে: স্পিকার

speakerভারতের বর্তমান সরকার উভয় দেশের স্বার্থ রক্ষায় দ্বি-পাক্ষিক চুক্তিগুলো মূল্যায়ন ও বাস্তবায়ন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

রোববার বিকেল ৫টার দিকে সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের সাথে কথপোকথনকালে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, ভারত বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। ভারতের সাথে আমাদের সম্পর্ক দীর্ঘদিনের। বন্ধু রাষ্ট্রের সাথে আমাদের সুসম্পর্ক আছে, ভবিষ্যতেও থাকবে। সরকার পরিবর্তনের কারণে সম্পর্কের কোন ব্যঘাত ঘটবে না।

স্পিকার আরো বলেন, ২০১০ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের সাথে গুরুত্বপূর্ণ নানা বিষয়ে দ্বি-পাক্ষিক চুক্তি করেছেন। এই চুক্তির ব্যাপারে উভয় দেশও আন্তরিক। ভারতের নতুন সরকারের সাথে আলোচনা করে অচিরেই তিস্তার পানি সমস্যারও সমাধান করা হবে।

এসময় তার সাথে ছিলেন জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক সাংসদ সৈয়দা জেবুন্নেসা হক, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবদুল খালিক, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান, জালালাবাদ গ্যাস এমপ্লয়ীজ ইউনিয়নের (সিবিএ) সাধারণ সম্পাদক শাহ আলম প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend