দেশ গৃহযুদ্ধের মুখোমুখি হবে

khelapoth (1)বাংলাদেশ খেলাফত আন্দোলনের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরীর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, আল্লাহ ভীরু লোকের নেতৃত্বে ইসলামী আইনের ভিত্তিতে সুশাসন না থাকায় দেশে সরকারি ও বেসরকারিভাবে দুর্নীতিসহ গুম-খুন ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। সরকারের ব্যর্থতায় দেশ গুম-খুন জুলুম-দুর্নীতির রাজ্যে পরিণত হয়েছে। এভাবে চলতে থাকলে অচিরেই দেশ ভয়াবহ গৃহযুদ্ধের মুখোমুখি হবে এবং স্বাধীন দেশের অস্তিত্ব বিপন্ন হবে।

শনিবার রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়ার মিলনায়তন বাংলাদেশ খেলাফত আন্দোলনের ঢাকা মহানগরীর এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

মাওলানা হামিদী বলেন, দেশের সর্বত্রই গুম-খুন, অপহরণ, ধর্ষণ-নির্যাতন, টেন্ডারবাজী-চাঁদাবাজী, সন্ত্রাস, ঘুষ-দুর্নীতিতে সাধারণ মানুষ অতিষ্ঠ ও আতঙ্কিত। মানুষের জান-মালের নিরাপত্তার জন্য নিয়োজিত বাহিনীও এখন এসব অপরাধে জড়িয়ে পড়েছে। অবস্থা দৃষ্টে মনে হয় দেশে কোনো সরকার নেই। সরকার জনগণের জান-মাল, ঈমান-ইজ্জতের নিরাপত্তা দিতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। প্রকৃতি অপরাধীরা ধরাছোঁর বাহিরে থেকে যাচ্ছে। ঘুষ-দুর্নীতি পরায়ণ সরকারের দ্বারা গুম-খুন, সন্ত্রাস বন্ধ হবে না আর রাষ্ট্র ও সমাজে শান্তিও আসবে না। শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠায় কুরআন-সুন্নাহর শাসনের বিকল্প নেই।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, মহানগর সাধারণ সম্পাকদ মাওলানা হাফেজ আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান, হাফেজ ইবরাহিম বিন আলী, ডা. খালেদ হোসেন, মুফতি মামুনুর রশিদ, গোলাম মোস্তফা, সালাহ উদ্দিন আহমেদ ও দীন ইসলাম প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend