ছয় ভাই ও বাবা-মায়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

image_91625_0যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারলিনা অঙ্গরাজ্যের একই পরিবারের ছয় ভাই এবং তাদের বাবা-মায়ের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ দায়ের করেছে পুলিশ। এক বছরেরও বেশি সময় ধরে তদন্ত শেষে এ অভিযোগ গঠন করা হয়েছে বলে স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে।
স্থানীয় টিভি চ্যানেল ডব্লিওটিকেআর বলছে, মেয়েটি যখন চার বছরের শিশু তখন থেকে ওই ছয় ভাই তাকে ধর্ষণ করতে শুরু করে। গত দশ বছর ধরে তারা এই পাশবিক কর্মটি চালিয়ে আসছিল। বর্তমানে মেয়েটির বয়স ১৬। ছেলেদের এ কাজে বাধা না দেয়ায় তাদের বাবা-মা জন জ্যাকসন ও নিতা জ্যাকসনের বিরুদ্ধেও অভিযোগ গঠন করেছে পুলিশ। অভিযুক্তরা হলেন, এরিক, জন, ম্যাথিউ, নাথানিয়াল, বেঞ্জামিন এবঙ অ্যারোন জ্যাকসন। তাদের বয়স ১৯ থেকে ২৭য়ের মধ্যে। চার বছরের মেয়েটি তাদের বাড়িতে পড়তে আসত। পড়ানোর নাম করে তারা মেয়েটিকে ধর্ষণ করতে শুরু করে। মেয়েটির যখন ১৪ বছর বয়স তখনও সে তাদের হাতে নির্যাতিত হতে থাকে।
২০১২ সালে পরিবারটি কলোরেডোতে চলে যাওয়ার পর মেয়েটি তাদের নির্যাতনের হাত থেকে রেহাই পায়। তখন সে রাজ্যের শিশু সুরক্ষা সংস্থা এবং শেরিফের কার্যালয়ে ওই পরিবারের বিরুদ্ধে অভিযোগ করে। গত এক বছর ধরে তদন্ত চালানোর পর সম্প্রতি ওই আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে পুলিশ।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend