জামিন পেলেন আরফিন রুমি

image_91624_0প্রথম স্ত্রীর দায়ের করা মামলায় জামিন পেলেন সংগীত শিল্পী আরফিন রুমি।
রোববার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চেীধুরী জামিন আবেদনের শুনানি শেষে এ আদেশ দেন।এর আগে ১৩ ফেব্রুয়ারি জনপ্রিয় এ সঙ্গীত শিল্পীকে নারী নির্যাতন মামলায় জামিন বাতিল করে জেলহাজতে প্রেরণ করেন বিচারক। গত ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক আরিফুর রহমান রুমির জিম্মাদার মামলার বাদী তার প্রথম স্ত্রী অনন্যার জামিন বাতিলের আবেদনের প্রেক্ষিতে আসামিকে জেলহাজতে প্রেরণের এ আদেশ দেন। রুমি অনন্যার নামে ২০ লাখ টাকার এফডিআর ও প্রতিমাসে ২০ হাজার টাকা ভরণ-পোষণ দেয়াসহ ৭টি শর্তে সিএমএম আদালত থেকে গত বছর ১৩ অক্টোবর জামিন পায়। কিন্তু তার কোনো শর্ত পূরণ না করায় ১৩ ফেব্রুয়ারি তার জামিন বাতিলের আবেদন করা হয়। সে অনুযায়ী ট্রাইব্যুনাল রুমির জামিন আবেদন নাকচ করে জামিন বাতিল করেন।

আদালতে রুমির ভাই ইয়াসিন রনি ও মা নাসিমা বেগম রোজিকে অব্যাহতি দিয়ে শুধু রুমিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করে পুলিশ। চার্জশিট হওয়ার পরই মামলাটি বিচারের জন্য নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হয়।

গত বছরের ১২ অক্টোবর সকাল ৭টার দিকে মোহাম্মদপুর কাটাসুর এলাকায় কাজীরাবাদ হাউজিংয়ের একটি ভাড়া বাসা থেকে প্রথম স্ত্রীর দায়ের করা নারী নির্যাতনের মামলায় জনপ্রিয় কণ্ঠশিল্পী আরফিন রুমি ও তার ভাই রনিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।

১১ অক্টোবর রাতে আরফিন রুমির বিরুদ্ধে তার প্রথম স্ত্রী অনন্যা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে- রুমি ২০০৮ সালের ৪ এপ্রিল অনন্যাকে বিয়ে করেন। তাদের সংসারে আরিয়ান (৩) নামে একটি পুত্র সন্তান রয়েছে।

গত ২০১২ সালে প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে তিনি আমেরিকা প্রবাসী কামরুন নেসাকে বিয়ে করেন। দ্বিতীয় বিয়ের কিছুদিন পর তিনি দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আমেরিকায় পাড়ি জমান এবং ছেলে ও প্রথম স্ত্রীর ভরণ-পোষণ দেয়া বন্ধ করে দেন। এর কিছুদিন পরেই তিনি আমেরিকা থেকে এসে ২০ লাখ টাকা যৌতুক দাবি করে তার বড় ভাই, মাসহ নির্যাতন করেন অনন্যাকেও।

উল্লেখ্য, রুমি প্রথমে জিঙ্গেলশিল্পী হিসেবে নিজের মিউজিক ক্যারিয়ার শুরু করেন। এরপর অল্প সময়েই একজন শিল্পী, সুরকার ও সংগীত পরিচালক হিসেবে প্রতিষ্ঠা পান। এ পর্যন্ত তার সুর ও সঙ্গীতে ২০টিরও বেশি অ্যালবাম বাজারে এসেছে। তার প্রথম একক অ্যালবাম বের হয় তার নিজের নামেই ২০০৮ সালে। ‘আরফিন রুমি’ শীর্ষক প্রথম এ অ্যালবামটির ব্যাপক সাফল্যের পর ২০০৯ সালে প্রকাশ পায় দ্বিতীয় একক ‘এসো না’।

তৃতীয়টি ভালোবাসি তোমায় এসেছে ২০১২ সালে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend