এই সময়ের ফ্যাশনে চলছে কোন রঙের নেইল পলিশ?

2সুন্দর লম্বা নখে নেইলপলিশ লাগালে হাতের সৌন্দর্যই যেন বেড়ে যায় অনেকখানি। হাতের আবেদন বাড়াতে নেইলপলিশের জুড়ি নেই। নেইলপলিশ লাগালে হাতের গ্ল্যামার যেমন বেড়ে যায় সেই সঙ্গে নখ চট করে ভেঙ্গে যাওয়ার ভয়টাও কিছুটা কমে যায়। বলতে পারবেন এখন কোন নেইল পলিশ গুলো বেশি চলছে? এই বছর নেইলপলিশ এর ফ্যাশনে গত বছরের নিয়ন রং গুলোর পাশাপাশি যোগ হয়েছে নতুন সংযোজন। আর তা হলো মেটালিক নেইল পলিশ।

বেশ গ্লসি মেটালিক নেইলপলিশ গুলো হাতের গ্ল্যামার বাড়িয়ে দেয় বহুগুণে। একটু ভিন্ন ধরনের এবং অনেক চকচকে বলে খুব সহজেই চোখ আটকে যায় নখে। মার্কেটের প্রায় প্রতিটি ব্র্যান্ডেরই আছে মেটালিক রং এর নেইল পলিশ। রুপালি, সোনালি, কপার, আন্টিক সিলভার, মেটালিক ব্ল্যাক, মেটালিক ব্লু, মেটালিক পিঙ্ক, মেটালিক রেড, মেটালিক পার্পল রং গুলো বেশ পছন্দ করছেন ফ্যাশন সচেতন নারীরা।

মেটালিক নেইল পলিশের সাথে অন্য গাঢ় ম্যাট রং এর নেইল পলিশ দিয়ে নেইল আর্টও করছেন ফ্যাশন প্রেমীরা। জিগজ্যাগ, স্ট্রাইপ, অ্যানিম্যাল প্রিন্ট, পোলকা ডট ডিজাইন করে খুব সহজেই মেটালিক রং গুলোর উপরে নেইল আর্ট ফুটিয়ে তোলা যায়। তবে মেটালিক রং এর উপর ফ্লোরাল নেইল আর্ট খুব একটা মানায় না।

মেটালিক নেইলপলিশ দেয়ার পর নখের আবেদন আরো বাড়িয়ে তুলতে চাইলে নখকে কিছুটা ছুঁচালো করে কেটে নিতে পারেন। এক্ষেত্রে নখের সামনের দিকটা তিন কোনা করে কেটে নিন। আর যদি ছুঁচালো নখ পছন্দ না হয় তাহলে একেবারে সমান করে চারকোনা করে কেটে নিন নখ গুলোকে। মেটালিক নেইল পলিশের সাথে ওভাল শেপ এর নখ খুব একটা মানায় না।

মেটালিক নেইল পলিশের সাথে হাতের আংটি ও ব্রেসলেটও মিলিয়ে মেটালিক ধরনেরই পরুন। তাহলে আপনার হাত জোড়াকে আরো আকর্ষনীয় ও স্টাইলিশ দেখাবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend