সাভারে দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ পুলিশের বিরুদ্ধে

image_78189_0সাভারে ঘুষ না দেয়ায় রিপন(৩০) নামে এক চা দোকানিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে।

বুধবার রাত ১০টার দিকে নবীনগর বাসস্ট্যান্ড থেকে পুলিশ তাকে তুলে নেয়ার পর মধ্যরাতে রিপনের রহস্যজনক মৃত্যু হয়।

যেখান থেকে রিপনকে তুলে নিয়ে যায় পুলিশ সেখানকার লোকজন বলছে পুলিশই তাকে তুলে নিয়ে যায় এবং পরে রিপনকে পুলিশ পিটিয়ে হত্যা করে।কিন্তু পুলিশ বলছে ভিন্ন কথা। পুলিশ দাবি করছে বুধবার রাতে সাভারের নবীনগর বাসস্ট্যান্ড এলাকায় রিপন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

রিপনকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেছেন নিহতের পরিবারের সদস্যরাও।

নিহত রিপনের স্ত্রী সাথী আক্তার সাংবাদিকদের জানান, বুধবার রাতে রিপন তাকে নিতে নবীনগর বাসস্ট্যান্ডে আসেন। এ সময় থানার অতিরিক্ত উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন তাদেরকে আটক করে মারধর করেন। পরে পুলিশ রিপনকে থানার পিকআপ ভ্যানে তুলে নিয়ে যায়।

নিহতের ভাই জুয়েল অভিযোগ করে বলেন, পিকআপ ভ্যানে তুলে নেয়ার পর আশুলিয়া থানার এএসআই আনোয়ার হোসেন অন্য এক ব্যক্তির মাধ্যমে মোবাইল ফোনে রিপনকে ছেড়ে দেওয়ার শর্তে টাকা দাবি করেন। থানায় খোঁজ নিয়ে রিপনকে না পেয়ে নবীনগর বাসস্ট্যান্ডে যাই। পরে রাত পৌনে ১২টায় এএসআই আনোয়ার জানান রিপন সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

আশুলিয়া থানা পুলিশ নির্যাতনে হত্যার বিষয়টি অস্বীকার করে জানায়, পার্শ্ববর্তী বিশমাইল এলাকায় ট্রাকের ধাক্কায় রিপন আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় গণস্বাস্থ্য হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে হাসপাতালের চিকিৎসক ডা. কৌশিক ও সেবিকা তানিয়া জানিয়েছেন, রিপনকে হাসপাতালে ভর্তি করার আধা ঘণ্টা আগেই তার মৃত্যু হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend