“গায়ের রং ফর্সা” করতে কসমেটিক সার্জারি করিয়েছেন যেসব বলিউড নায়িকারা

???????????????????????????????????????????????????????????????????????????????????????সুন্দর হতে কেনা চায়। তবে এই সুন্দরের মানেই যেন হয়ে দাঁড়িয়েছে গায়ের রং। আর এ ক্ষেত্রে কসমেটিক সার্জারির যেন তুলনাই হয় না। বলিউডের মতো আলোচিত জগতেও রয়েছে এর প্রভাব। বলিউডের এমন অনেক তারকা রয়েছেন যারা গায়ের রং নিয়ে অনুশোচনায় ভুগে অবশেষে দ্বারস্থ হয়েছেন কসমেটিক সার্জারির। জানলে অবাক হবেন এমন সব তারকা রয়েছেন এই তালিকায়, যাদের আসল গায়ের রং জানলে ও দেখলে আপনি আঁতকে উঠবেন।

কসমেটিক সার্জারির মধ্য দিয়ে গায়ের রং ফর্সা করে খুব সম্প্রতি যে অভিনেত্রী ব্যাপক সমালোচনার সম্মুখীন হন তিনি আর কেউ নন বলিউডের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী কাজল। তবে এসবই মিডিয়া গসিপ হিসেবে মনে করা হলেও এই অভিনেত্রীর গায়ের রংয়ের পরিবর্তন মূলত সন্দেহ সৃষ্টি করতে সাহায্য করে। ‘বাজিগার’ সিনেমার কাজলের কথা মনে আছে। সেই সিনেমা থেকে ধীরে ধীরে ফানা তারপর ‘মাই নেম ইজ খান’ সিনেমায় একেবারে গায়ের রংয়ের তারতম্য যেন চোখে পরার মতো। কিন্তু এসবই প্রসাধনীর যাদু এমন মন্তব্য করলেও ধারণাটি যদি সত্য প্রমাণিত হয় তবে এটাই হবে খুব সাম্প্রতিক ঘটনা।

এই অভিনেত্রী এক ইশারায় কুপোকাত করেছেন হাজারো পুরুষের হৃদয়। যার সৌন্দর্যের রহস্য খুঁজতে পাগল প্রায় ভক্ত। সেই রূপসী এবং হৃদয়গ্রাহী চোখের অধিকারিণীর গায়ের রংটি প্রাকৃতিক নয় । এই অভিনেত্রীও গায়ের রং ফর্সা করতে নিজেকে সঁপে দিয়েছিলেন। তবে এখানেই শেষ নয় এই অভিনেত্রী সম্প্রতি নিজেকে আকর্ষণীয় করে তুলতে ছুরিকাচির নিচে যেতেও দ্বিধাবোধ করেননি।

বলিউডের সর্বকালের সেরা এবং আবেদনময়ী অভিনেত্রীদের একজন। যার রূপের কাছে হার মানতে বাধ্য এ প্রজন্মের নায়িকারা। বলিউডের এই লাস্যময়ী অভিনেত্রী রেখার এক সময় এত আকর্ষণীয় ছিলেন না। বলিউডের বি গ্রেডের সিনেমার হাত ধরে প্রবেশ। তখনকার রেখা আর বর্তমানের রেখার মধ্যে আকাশ পাতাল তফাৎ। ধারণা করা হয় এই অভিনেত্রীও আর সব নায়িকাদের মতো তার আসল গায়ের রং কালো থেকে হয়ে উঠেছেন উজ্জ্বল শ্যামলা রংয়ের অধিকারিণী।

জানলে অবাক হবেন হেমা মালিনীও রয়েছেন এই তালিকায়। প্রথ কিছু সিনেমা এরপর যেন রাতারাতি পাল্টে যান হেমা। শ্যামবর্ণ থেকে হয় ওঠেন ফর্সা!

অন্যান্য নায়িকাদের মতো শিল্পা শেঠীও কৃত্রিম উপায়ে গায়ের রং ফর্সা করান। এবং যথারীতি এই গায়ের রংয়ে যেন পর্দায় দ্যুতি ছড়াতে থাকেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com