অডিও রেকর্ডের কথা স্বীকার করলেন শামীম ওসমান

10363684_702642519795717_919048945_nনারায়ণগঞ্জে সাত খুনের মামলার প্রধান আসামি নূর হোসেনের সঙ্গে কথোপকথনের অডিওটি নিজের বলে স্বীকার করেছেন সরকার দলীয় সংসদ সদস্য শামীম ওসমান। সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ওটা আমারই কণ্ঠ। অস্বীকার করার কোনো কারণ নেই। নূর হোসেনই আমাকে ফোন করেছিলেন।’ শুক্রবার সন্ধার পর গুলশানে নিজের বাসায় আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নিজ মুখে তা স্বীকার করেন। নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ভারতে পালিয়ে যেতে শামীম ওসমান সহযোগিতা করেছেন বলে শুক্রবার গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। একই সঙ্গে প্রকাশিত হয়েছে নূর হোসেনের সঙ্গে শামীম ওসমানের কথোপকথনের একটি অডিও।

গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণ করা হয়। এর দুদিন পর ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে শামীম ওসমানকে ফোন করেন নূর হোসেন। শামীম ওসমানকে ফোন করার সময় ধানমন্ডি ৪ নম্বর সড়কের আশপাশে অবস্থান করছিলেন নূর হোসেন।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার হয়। এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগ ওঠার পর র‌্যাব-১১ এর তৎকালীন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তারেক সাঈদ মাহমুদ ও মেজর আরিফ হোসেন ও নৌবাহিনীর লেফটেন্যান্ট কমান্ডার এমএম রানাকে ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে প্রত্যাহার করা হয়। গত ৩০ এপ্রিল তিন কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর দেয়া হয়।

সাত খুনের মামলায় প্রধান আসামি করা হয় সিটি করপোরেশনের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা নূর হোসেনকে। তার দেয়া ৬ কোটি টাকার বিনিময়ে র‌্যাবের ওই তিন কর্মকর্তাসহ অন্যরা সাতজনকে হত্যা করেছেন এমন অভিযোগ করেন নিহত নজরুল ইসলামের পরিবার।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend