কঙ্গনা, বিদ্যার না, অতঃপর “দান” পেলেন কারিনা কাপুর

Kareena-Durga-Rani-charity2মানুষের জীবন পুরো একটি চক্রাকারে ঘূর্ণিত সাইকেলের মতো। আর এই কথাটি যেন একেবারে সত্যিতে পরিণত হল বলিউডের অভিনেত্রী কারিনা কাপুরের বেলায় । বলিউডের অহংকারী অভিনেত্রীর আখ্যা পাওয়া কারিনা কাপুরের হাত থেকে একে একে খসে পড়া সুপারহিট সিনেমা, এবং সেইসব সিনেমা হাতে নিয়ে দীপিকা-কঙ্গনার সফলতার কথা এখন আর নতুন কিছু নয়।

আর এই সব সিনেমা হাত ছাড়া হওয়ার পর কারিনার গা ছাড়া মন্তব্য কারো শুনতে বাকি নেই। আর এই সব সিনেমা হাতছাড়া করার পর এই অভিনেত্রী বলেন তিনি সিনেমাগুলো ছেড়ে দিয়েছেন বলেই তো নতুনরা সুযোগ করে নিচ্ছেন। আর এই সিনেমাগুলো ছেড়ে তিনি মোটেও হতাশ নন। এবং তিনি এও বলেন যে সিনেমাগুলোতে তাকেই প্রথম নায়িকা হিসেবে চিন্তা করা হয় এবং সিনেমা গুলো তিনি দীপিকা-কঙ্গনাকে দান স্বরূপ দিয়েছেন।

কিন্তু কারিনার মাত্রাতিরিক্ত আত্মবিশ্বাসই যে কাল হয়ে দাঁড়াবে তা কি তিনি ঘুণাক্ষরে টের পেয়েছিলেন? এখন এই অভিনেত্রীর হাতে কেবল গুটি কয়েক সিনেমা থাকলেো তা নিশ্চিত নয়। তবে এই অভিনেত্রী সম্প্রতি ব্যস্ত রয়েছেন রোহিত শর্মার ‘সিংহাম টু’নিয়ে। কিন্তু এরপর কী করবেন এই অভিনেত্রী? এমন প্রশ্নের জবাবে ঠিক ‘ইট মারলে পাটকেলটি খেতে হয়’ এমন দশ হল কারিনার বেলায়।

জানা যায় সুজয় ঘোষের পরবর্তী সিনেমা ‘দুর্গা রানী সিং’ থেকে প্রথমে সরে দাঁড়ান বিদ্যা বালান এরপর এই সিনেমাটি ঘুরে যায় কুইন খ্যাত তারকা কঙ্গনা রানাউতের কাছে এরপর কঙ্গনা না করে দিলে সেই সিনেমা গিয়ে পৌঁছায় কারিনা কাপুর খানের কাছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend