এরশাদ দেশের বিখ্যাত খুনি : শামসুজ্জামান দুদু

dudu2222_3101_0জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদকে ‘দেশের বিখ্যাত খুনি’ বলেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু। আজ রোববার সকালে জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্র পনুরুদ্ধার ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় তিনি এ আখ্যা দেন। আলোচনা সভার আয়োজন করে জাতীয়তাবাদী ভূমিহীন দল। এতে সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী ভূমিহীন দলের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী আবু তালেব। দুদু বলেন, এরশাদ দেশের বিখ্যাত খুনি। তিনি বাংলাদেশের গণতন্ত্রের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে খুন করেছেন। তিনি জেনারেল মঞ্জুকেও খুন করেছেন। ৯০ এর গণঅভ্যূত্থানের ছাত্র আন্দোলনের সময় ট্রাক চাপা দিয়ে ছাত্রদের হত্যা করেছেন। তিনিই দেশের বড় খুনি।

তিনি বলেন এরশাদই প্রথম দেশের গণতন্ত্র ও সংবিধান হত্যা করেন।

দুদু আরও বলেন, গতকাল শনিবার নারায়ণগঞ্জে নাসিম ওসমানের স্মরণ সভায় এরশাদ নারায়ণগেঞ্জের সেভেন মার্ডারের খুনিদের বিচার চান। হাসি পায়, তিনি নিজে একজন খুনি পাশে আরেক খুনিকে বসিয়ে খুনিদের বিচার দাবি করেন।

তিনি বলেন, এই খুনি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত। এই বিশেষ দূতের মালিক শেখ হাসিনা দেশে গণতন্ত্রের কবর রচনা করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend