শেরপুরে অবসর সেনা সদস্যসহ ৩ চাঁদাবাজ গ্রেফতার

1076শেরপুরের বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের কাছ থেকে ভয়ভীতি দেখিয়ে চাঁদা তোলার অভিযোগে সাবেক সেনা সদস্যসহ ৩ চাঁদাবাজকে গ্রেফতার করেছে পুলিশ। ২৫ মে রোববার দুপুরে ওই ৩ ব্যাক্তিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিছুদিন যাবত জেলার শ্রীবরদী পৌর এলাকা, তিনআনী, ,বাজিতখিলাসহ বেশ কয়েকটি স্থানে জামালপুর জেলার তালাপাড়া গ্রামের আইযুব আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৫) এবং একই গ্রামের নূরল ইসলামের ছেলে নাজির ইসলামসহ ২৮) বেশ কয়েকজন প্রতারক নিজেদের ডিবি পুলিশ আবার কখনো মানাবাধিকার নেতা পরিচয় দিয়ে নিরীহ লোকজনের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত ১১ টার দিকে অভিযান চালিয়ে পুলিশ বাজিতখিলা বাজার থেকে ওই দুই প্রতারককে হাতেনাতে গ্রেফতার করে।
এদিকে একই রাতে জেলা শহরের হোটেল সম্পদের নিচে মাছ ব্যবসায়ীদের হুমকি দিয়ে চাঁদা আদায় করার সময় সাবেক সেনা সদস্য মোস্তফা মাহমুদ ময়নাকে (৫০) পুলিশ গ্রেফতার করে। সে শহরের রাজবল্লভপুর এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা স্বীকার করে, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বলেন, গ্রেফতার হওয়া ৩ চাঁদবাজের বিরুদ্ধে সদর থানায় দ্রুত বিচার আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend