ঝিনাইদহে কৃষককে কুপিয়ে হত্যা

url_54ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার আদর্শ-আন্দুলিয়া গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে মসিয়ার রহমান (৫০) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। সোমবার রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। পরে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল কবির চৌধুরী বাংলানিউজকে জানান, সোমবার বিকেলে আদর্শ-আন্দুলিয়া গ্রামে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে রাত ১০টার দিকে মসিয়ার রহমানকে একই গ্রামের আজিবর রহমানের ছেলে মনিরুল ইসলাম ও আনিচুর রহমানের ছেলে লিটন কুপিয়ে জখম করে।

আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানায় এখনো কোনো মামলা হয়নি। এ ঘটনাকে কেন্দ্র করে ফের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে জন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

নিহতের ছোট ভাই আবির হাসান ডলার জানান, জমির ভাগ বাটোয়ারা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে দীর্ঘদিন ধরে তাদের বিরোধ চলছিল। সে ঘটনার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।
ইতোপূর্বে মসিয়ার রহমানকে আরো দুইবার প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে বলেও জানান তিনি।

লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে দাফনের জন্য গ্রামের বাড়িতে আনা হবে নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend