ধোবাউড়া ছাত্রলীগ সাধারণ সম্পাদককে পেটাল বঞ্চিত ছাত্রলীগ নেতা-কর্মীরা

222ময়মনসিংহঃ ময়মনসিংহের সীমান্তবর্তী উপজেলা ধোবাউড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনিকে পিটিয়েছে বঞ্চিত ছাত্রলীগ নেতা-কর্মীরা। এ সময় ধাওয়া খেয়ে পালিয়ে গেছেন সভাপতি আব্দুল বারেক।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধোবাউড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দলীয় সূত্র জানায়, সম্প্রতি ধোবাউড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি অনুমোদন করে জেলা ছাত্রলীগ। এতে আব্দুল বারেককে সভাপতি ও মেহেদী হাসান রনিকে সাধারণ সম্পাদক করা হয়। নতুন এ কমিটির নেতারা বৃহস্পতিবার রাতে শোডাউন করে ধোবাউড়া বাজার এলাকায় যায়।

এসময় পদবঞ্চিত ছাত্রলীগ নেতা কবিরুল ইসলাম টুটুন পক্ষের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা তাদের ধাওয়া দেয়। ধাওয়া খেয়ে পালিয়ে যান উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল বারেক। এসময় নেতা-কর্মীরা নতুন কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনিকে ধরে পিটিয়েছে। একই সঙ্গে তাদের শোডাউনের বহরে আসা বেশ কয়েকটি মোটরসাইকেলও ভাঙচুর করে।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা কবিরুল ইসলাম টুটুন জানান, প্রায় ১০ দিন আগে তাকে সভাপতি ও আব্দুল বারেককে সাধারণ সম্পাদক করে দুই সদস্য বিশিষ্ট একটি কমিটি অনুমোদন করে জেলা ছাত্রলীগ। পরে স্থানীয় দৈনিকে প্রেসবিজ্ঞপ্তি আকারে এ কমিটি প্রকাশ করা হয়।

কিন্তু আকস্মিকভাবে বৃহস্পতিবার কাউকে না জানিয়ে আব্দুল বারেককে সভাপতি ও মেহেদী হাসান রনিকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবিএম আখতারুজ্জামান রবিন।

তিনি জানান, নতুন এ পকেট কমিটির দু’নেতাকে বৃহস্পতিবার রাতে ক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা ধাওয়া ও ধোলাই দিয়েছে।

এ ব্যাপারে ধোবাউড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান রনি’র সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend