নববিবাহিতা নারী যে বিষয়গুলো খুঁজে থাকেন স্বামীর মাঝে

8907984453_5336a65b02_zসাধারণত একজন নারীর স্বপ্ন থাকে যে তার স্বামী অন্যান্য সকল পুরুষের চেয়ে সুদর্শন হবেন, সৎ গুণের অধিকারী হবেন, অনেক সম্পদের অধিকারী হবেন। বিশেষ করে যারা অ্যারেঞ্জ ম্যারেজ করে থাকেন তাদের চাওয়া এমন থেকে থাকে। এই ধরনের বিয়েতে মেয়েরা সহজে তাদের স্বামীদের আপন করে নিতে চায়। এক্ষেত্রে তারা স্বামীদের মাঝে বেশ কয়েকটি বিষয় খুঁজে থাকেন। এর মাঝে কিছু কিছু চাওয়া একটু উদ্ভট মনে হলেও আসলেই নারীরা এসব মনে মনে কামনা করেন। যেমন :

১. একজন সুপারম্যান :

প্রতিটি নারীই পুরুষের মাঝে এই বিষয়টি খুঁজে থাকেন যে সে যেন সুপারম্যানের মত একজন হন, যিনি সব করতে পারেন। একজন নারী তার স্বামীর মাঝেও এই বিষয়টি খুঁজে থাকেন। সুপার ম্যান যেভাবে মানুষের উপকার করে থাকে, শয়তানের মোকাবিলা করে থাকে ঠিক তেমনটি চান নববিবাহিতা নারীরা। এই বিষয়টি যদি তাদের স্বামীদের মাঝে পেয়ে থাকেন তাহলে খুব সহজেই তাদের আপন করে নেন।

২. শরীরের সুমিষ্ট গন্ধ :

অনেক পুরুষের শরীরের গন্ধ খুবই বিদঘুটে হয়ে থাকে। নারীরা তাদের কাছে যেতে একেবারেই চান না। একজন নববিবাহিতা নারী চান যে তার স্বামীর দেহের গন্ধ যেন সুমিষ্ট হয়। কোনো ধরনের বিদঘুটে গন্ধ যেন তাকে বিব্রতকর অবস্থাতে না ফেলে। শরীরের সুমিষ্ট গন্ধই যেন তাকে কাছে টেনে নেয়।

৩. চমক থাকবে :

একজন নারী চায় তার স্বামী যেন তাকে কথায় কথায় নতুন নতুন চমক দিতে পারেন। নতুন ধরনের সারপ্রাইজে যেন তিনি তার স্বামীকে আরও অনেক বেশি ভালোবেসে ফেলতে পারেন। তার প্রতি অনুভূতিগুলো যেন আরও অনেক বেশি দৃঢ় হয়।

৪. মানসিকভাবে স্বচ্ছ থাকবেন :

একজন নারী চান তার স্বামী যেন সবসময় মানসিকভাবে স্বচ্ছ হয়ে থাকেন। মনের মাঝে যেন কোনো ধরনের জটিলতা না থাকে। কোনো কথা যেন লুকিয়ে না রাখে। যতটা সম্ভব তা যেন স্ত্রীর সাথে শেয়ার করেন।

৫. যথার্থ দেহসৌষ্ঠব :

একজন নারী অবশ্যই একটি বলিষ্ঠ দেহের অধিকারী পুরুষকে মনে মনে কামনা করে থাকেন। তার স্বামীর মাঝে সেই বিষয়টি তারা চান। দেহের সৌন্দর্যে তারা যেন মুগ্ধ হয়ে তাদের প্রেমে আরও বেশি আচ্ছন্ন হয়ে যেতে চান। ভালোবাসতে চান আরও গাঢ়ভাবে।

৬. ভাল পোশাক :

স্বামী যেন ভালো পোশাক পরেন এই বিষয়টিও একজন নারী চেয়ে থাকেন। অনেক সময় পোশাকে আকৃষ্টতা বহুগুণে বেড়ে যায়। এ কারণে ভাল পোশাক পরা একান্ত জরুরি।

৭. দরদী মনের অধিকারী :

স্বামীরা তাদের কঠোরতার ভেতরে যেন একটা ছোট্ট নরম দরদী মনের অধিকারী হয়ে থাকেন সে বিষয়টিও একজন নারী তার স্বামীর মাঝে চেয়ে থাকেন। এতে করে তারা মনে করেন তাদের স্বামী একজন খুবই ভাল মনের অধিকারী।

৮. মন ভালো করার জাদু জানবে :

প্রতিটি নারীই চান যে তার স্বামী তার মন খারাপের সময়ে বিভিন্ন কৌশলে তার মন ভালো করতে পারবেন, জানবেন মন ভালো করার বিভিন্ন কৌশল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend