চরফ্যাসনে নিয়ন্ত্রণ হারিয়ে বাজারে বাস: নিহত ৬, আহত অন্তত ২০

accident_0ভোলার চরফ্যাসনে এক সড়ক দুর্ঘটনায় ৬ জন পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ৮টার দিকে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার জনতা বাজার এলাকায় বাজারের মধ্যে ঢুকে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ পথচারী। এ ঘটনার পর উত্তেজিত জনতা বাসটিতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এ সময় ভোলা-চরফ্যাসন সড়ক অবরোধ করে রাখা হলে সব ধরণের যান চলাচল বন্ধ হয়ে যায়। নিহতরা হচ্ছেন হাবিব মিয়া (৬৫), আমির হোসেন মিস্ত্রি (৩৫) এবং কাঞ্চন মিয়া (৪৫), হাদিস (৭০), সাইফুল ইসলাম ও আনিস। এদের প্রত্যেকের বাড়ি জনতা বাজারের আশপাশে।

পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান চারজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতের সংখ্যা বাড়তে পারে। তবে ভোলা জেলা বাস মালিক সমিতির কর্মকর্তা সফিকুল ইসলাম মৃত্যের সংখ্যা পাঁচ বলে নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সন্ধ্যার পর ভোলা থেকে চরফ্যাসনগামী শুভ পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে জনতা বাজারের মধ্যে ঢুকে পড়লে ছয়জন মারা যায়। তখন যাত্রীরাও বাস থেকে নেমে নিরাপদে যেতে সক্ষম হয়। এ ঘটনার পর উত্তেজিত লোকজন বাসটিতে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মীরা আগুন নেভাতে গিয়ে জনরোষে পড়ে ফিরে যেতে বাধ্য হয়। এ সময় তাদের গাড়ি ভাঙচুর করা হয়।

এদিকে ঘটনার পর থেকে ভোলা-চরফ্যাসন সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ঘটনাস্থল থেকে কিছুটা দূরে অবস্থানরত এক পুলিশ জানান, জনরোষের পুলিশ ঘটনাস্থলে যেতে পারছে না। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend