বিশ্বকাপ নিয়ে বাজী আর জুয়ায় সরব শেরপুরের বিভিন্ন এলাকা

download-300x160ক্রিকেট জুয়ার পর এবার বিশ্বকাপ ফুটবল নিয়ে চলছে জুয়া। শেরপুর জেলা শহরের বিভিন্ন এলাকা এমনকি উপজেলা শহরগুলোতেও এই জুয়া তথা বাজী ছড়িয়ে পড়েছে। বিভিন্ন অংকের টাকা বাজীর দান ধরছেন জুয়ারীরা। মূলত কোন দল জিতবে গোল কটা হবে এই নিয়ে চলছে জুয়া। স্পেন ও নেদারল্যান্ডের মধ্যকার খেলা নিয়ে জুয়ায় স্পেনের পক্ষে বাজীর দান বেশী থাকায় হেরেছেন বেশীর ভাগ জুয়ারী। আর যারা নেদারল্যান্ডের পক্ষে ছিলেন তারা জিতেছেন দুহাত ভরে। শেরপুর জেলা শহরের বটতলা, রূপকথা সিনেমা হল এলাকা, পোস্ট অফিস এলাকা, ঢাকলহাটি, তিনানী বাজার ও নয়ানী বাজারের বিভিন্ন স্পটে মোটামুটি ঘোষণা দিয়েই এই বাজী বা জুয়া খেলা চলছে। সর্বনি¤œ ৫০ টাকা থেকে শুরু করে ১ লক্ষ টাকা পর্যন্ত এই বাজী ধরা হয়।

শেরপুরে ৩ থেকে ৪টি চক্র সিন্ডিকেটের মাধ্যমে এসব জুয়া খেলা নিয়ন্ত্রণ করছে বলে একটি সূত্র জানায়। এসব চক্রের সাথে সমাজের কিছু প্রভাবশালী লোকও জড়িত। এই চক্রটি জুয়ারীদের উদ্বুদ্ধ করছে জুয়ারীদের। কদিন আগে পুলিশ প্রশাসন জেলা শহরের অদূরে কুসুমহাটি থেকে ১৪ জন ক্রিকেট জুয়ারীকে আটক করেছিল।
পুলিশ প্রশাসনের একটি সূত্র জানিয়েছে, বিশ্বকাপ ফুটবল নিয়ে যে জুয়া চলছে তা তাদের গোচরে রয়েছে। তারা এসব জুয়ারীদের ধরার চেষ্টা করছে।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend