গাছে বেল পাকলে তাতে কাকের কোন লাভ নাই : কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী

motiaভারতের সরকার পরিবর্তনে উল্লসিত বিএনপিকে ইঙ্গিত করে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, গাছে বেল পাকলে তাতে কাকের কোন লাভ নাই। কারণ তারা এখন ক্ষমতায় নাই। আজ শনিবার মতিয়া চৌধুরী নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়িতে টিআর ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের অর্থ এবং নারীদের মাতৃত্বকালীন ভাতা বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। মতিয়া চৌধুরী বলেন, আমরা সৎ প্রতিবেশির মতো বসবাস করতে চাই। আমাদের সঙ্গে কেবল প্রতিবেশী ভারতই নয়, চীন-জাপান-যুক্তরাষ্ট্র সবার সঙ্গেই সুসম্পর্ক আছে। তিনি বলেন, দেশটা ভালো করে চালাতে গেলে অন্তরটা ভালো হতে হয়।

ভাতা ও চেক বিতরণ উপলক্ষে উপজেলা অডিটরিয়ামে নালিতাবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকীর হোসেন। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রহমান রিপন, পৌর মেয়র আনোয়ার হোসেন ভাইস চেয়ারম্যান আসমত আরা, জেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি  জিয়াউল হক মাষ্টার, সাধারণ সম্পাদক মোকসেদুর রহমান লেবু প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে মন্ত্রী মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মাতৃত্বকালীণ ভাতা কর্মসূচীর আওতায় ২৫২ জন গর্ভধারিণী মাকে  মাথাপিছু ২ হাজার ১০০ টাকা করে প্রদান করেন। এছাড়া তিনটি মসজিদে ধর্ম মন্ত্রণালয়ের ৩০ হাজার টাকা করে চেক এবং ২০১৩-১৪ অর্থবছরের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ কর্মসূচী টিআরের আওতায় ৭৩ টি মসজিদ-মন্দির-গির্জায় ৮০ মেট্রিক টন গম বিক্রির অর্থ বিতরণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend