এমপির স্ত্রীর কাণ্ড

mp-london-d_27481_0ফের আলোচনায় ব্রিটিশ রাজনীতিক ড্যাংচুক।স্বল্প বসন পরা ছবি টুইটারে পোস্ট করে তিনি এখন সমালোচনাও কেন্দ্রে। ব্রিটেনে এ নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। তিনি আর কেউ নন লেবার পার্টির এমপি সিমন ড্যাংচুকের স্ত্রী ক্যারেন ড্যাংচুক। ভ্যাংচুক নিজেও একজন কাউন্সিলর। দুই দুটি সন্তানের জননী। তবে নিজের বক্ষদেশের প্রায় উন্মুক্ত অবস্থায় তোলা ছবি সামাজিক ওয়েবসাইটে পোস্ট করে দিয়িই আলোচনা ঝঁড় তুলেছেন। এ নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে ব্রিটেনে। তার স্বামী যুক্তরাজ্যের রোচডালের লেবার দলীয় সংসদ সদস্য ।তিনি নিজেও একই এলাকার লেবার দলীয় কাউন্সিলর।
অন্য অনেক তারকার মতো ৩১ বছর বয়সী ক্যারেন গত এক সপ্তাহ ধরে যেভাবে টুইটারে বিতর্কিত এই ছবিটি পোস্ট করে যাচ্ছেন, তাতে যুক্তরাজ্যের ট্যাবলয়েডগুলো নতুন রসালো লেখার রশদ পাচ্ছে। তাই ক্যারেনের খোলামেলা পোশাক কিংবা বিকিনি পরে দেয়া ছবিগুলো নিয়ে বেশ আলোচনার ঝঁড় তুলেছে।
এ সমপর্কে ক্যারেনের স্বীকারোক্তি – হ্যাঁ। আমি ছবি তুলি, কারণ এতে নিজেকে অনেকটা অপ্সরির মতো মনে হয়। কিন্তু এগুলোকে ঠিক আবেদনময়ী বলা যাবে না। আমি মনোযোগ কাড়ার উদ্দেশ্যে এগুলো করিনি। তাছাড়া আমি পার্টি বা ক্লাব পছন্দ করি না। আমি একটা মেয়েলি মেয়ে নই, এমনকি খুব কমই মেকআপ নিই। আমি অবশ্যই টমবয় স্বভাবের মেয়ে।
তবে তিনি নগ্নতাকে উস্কে দিচ্ছেন, এমন অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমার সব ছবির পোশাকই ছোট নয়। আমি স্বল্পাকারের পোশাক পরি না। আমি এর চেয়ে বেশি ছোট পোশাক সুপারমার্কেটগুলোতে দেখি।
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend