শ্রীবরদীতে অটোরিক্সা স্ট্যান্ডে হামলায় পৌর কমিশনার সহ আহত ৪

Sreebardi news 16-06-2014রোম্মান আরা পারভীন রুমী: শ্রীবরদী উত্তর বাজারে অটোরিক্সা স্ট্যান্ডে চাঁদাবাজি ও যাত্রী উঠানোকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় পৌরকমিশনার সহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলো শ্রীবরদী পৌরসভার কমিশনার শাহ আলম (৪০), তার ভাই শাহ আলী (৪৫), লাভলু (২৫) ও খোকন। গুরুত্বর আহত শাহ আলমকে শেরপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে  সোমবার রাত ৯ টার দিকে। পরে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রনে আনলেও এখনও আতঙ্কে আছে সাধারন মানুষ।
জানা গেছে, শ্রীবরদী উত্তর বাজারের অটোরিক্সা স্ট্যান্ডে চাঁদা ও যাত্রী উঠানোকে কেন্দ্র করে শাহ আলম কমিশনারের ছোট ভাই সুজনের সাথে ওই স্ট্যান্ডের চাঁদা উত্তোলনকারী উত্তর জালকাটা গ্রামের মেছের আলীর ছেলে ম্যাজিষ্ট্রেটের সাথে বাক বিতন্ডা হয়। এ নিয়ে ম্যাজিষ্ট্রেট ও তার দলবল লাঠি সোটা নিয়ে উত্তর বাজারে শাহ আলম কমিশনারের উপর আক্রমন করে। এ সময় শাহ আলম, শাহ আলী, লাভলু ও ম্যাজিষ্ট্রেটের পক্ষের খোকন আহত হয়। পরে আহতদের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে শাহ আলমকে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত ডাক্তার।
পুুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণে আনলেও এ রিপোর্ট লেখার সময় উত্তর বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। এ নিয়ে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend