নালিতাবাড়ীতে প্রতিবেশীর বর্শার আঘাতে এক ব্যক্তি নিহত

sherpur_308310402তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শেরপুরের নালিতাবাড়ীতে আফাজ উদ্দিন (৩৭) নামে এক ব্যক্তি প্রতিবেশীর বর্শার আঘাতে নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত আফাজ উদ্দিন নালিতাবাড়ী উপজেলার দক্ষিণ নাকশী এলাকার মন্ছুর আলীর ছেলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার বিকেলে স্থানীয় মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে দক্ষিণ নাকশী গ্রামের আশরাফ আলীর ছেলের সঙ্গে মন্তাজ আলীর ছেলের কথা কাটাকাটি হয়। এর জের ধরে আশরাফ আলী ও মন্তাজ আলীর মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এর একপর্যায়ে হাতাহাতি শুরু হয়। এসময় আশরাফ আলীর ছোট ভাই আফাজ উদ্দিন মারামারি থামাতে গেলে মন্তাজ আলী তাকে বর্শা দিয়ে আঘাত করে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর সদর হাসপাতালে ভর্তি কর‍া হয়। কিন্তু অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮ টার দিকে তার মৃত্যু হয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আমিনুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে মৃত্যের লাশটি এখনও ময়মনসিংহে রয়েছে বলে জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend