গণজাগরণ মঞ্চকর্মী গুলিবিদ্ধ

MIRPURE-1রাজধানীর মোহাম্মদপুরে রাকিব আল মামুন (২৭) নামে গণজাগরণ মঞ্চের এক কর্মী দুর্বৃত্তদের প্রহার ও গুলিতে আহত হয়েছেন। পিসি কালচার হাউজিং সোসাইটি এলাকায় মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। মামুন পেশায় একজন কনস্ট্রাকশন ইঞ্জিনিয়ার। পিসি কালচার হাউজিংয়ের ৫ নম্বর রোডের ১৪৩/ক নম্বর বাড়িতে অবস্থিত পার্লস কনস্ট্রাকশনে তিনি কর্মরত আছেন। আহত মামুন হাতিরপুলের সেন্ট্রাল রোডে থাকেন। মঙ্গলবার সকালে তিনি রিকশাযোগে বাসা থেকে অফিসে যান। অফিসের সামনে রিকশা থেকে নামার পরপরই ৩-৪ জন দুর্বৃত্ত তার ওপর হামলা চালায়। এর পর তাকে গুলি করে পালিয়ে যায়। তার অফিসের ব্যবস্থাপনা পরিচালক আল আমীন হোসেন গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। তিনি এখন সেখানেই চিকিৎসাধীন।

আল আমীন জানান, রাকিব তাকে বলেছেন যে, তার ওপর হামলাকারী দুর্বৃত্তরা দাড়ি-টুপি পরিহিত ছিল।

শাতিল নামে রাকিবের এক বন্ধু জানান, তিনি (রাকিব) গণজাগরণ মঞ্চের একজন সক্রিয় কর্মী। তবে হামলার কারণ সম্পর্কে এখনও নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছে না।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. এ কে এম রিয়াজ মোরশেদ জানান, মামুনের শরীরে তিনটি স্থানে গুলিবিদ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend