হারের পরে দুই বোনকে একসঙ্গে যৌনতার প্রস্তাব

image_99816.lukবিশ্বকাপে সময়টা মোটেই ভালো যাচ্ছে না লুক শ-র! বিশ্বকাপ থেকে বিদায়, তার ওপরে উরুগুয়ের কাছে হেরে যাওয়ার দিনই শেষরাতে বান্ধবীদের ‌হোটেলের ঘরে ডেকে যৌন প্রস্তাব দেওয়ার কথা ফাঁস হয়ে গিয়েছে সংবাদমাধ্যমে। গ্রুপ লিগ শেষ না-হতেই সুয়ারেসের জোড়া গোলে ঘরে ফেরার টিকিট পাকা ইংল্যান্ডের। প্রথম বিশ্বকাপ! এ হেন আসরে নিজের দক্ষতা দেখানোর সুযোগ মিলল কই! কষ্টে ঘুম আসছিল না। তাই না হয় সঙ্গ দিতে পরিচিত বান্ধবী, আরে ওই যে, ম্যানচেস্টারের তারকা অ্যাশলে কোল আর প্যাট্রিক এভ্রার সঙ্গে দেখা যেত অনেকবার, সেই কার্লা হো-কে রাত ৩টা নাগাদ একটা টেক্সটই পাঠিয়েছিলেন। যমজ বোন মেলিসাকে নিয়ে হোটেলের ঘরে আসতে। তা নিয়ে এত হইচই করার কী আছে?
ভবিষ্যতের অ্যাশলে কোল ধরা হচ্ছে সাউদাম্পটনের ১৮ বছরের এই উঠতি তারকাকে। অল্প বয়স, আশা থাকতেই পারে, বিশ্বকাপে কোচ হজসন একবার না হয় সুযোগ দেবেন মাঠে নামার। ও দিকে যে ম্যানচেস্টারে রেড ডেভিলদের হয়ে খেলার জন্য ডাকছেন নবনিযুক্ত ম্যানেজার লুই ফান গল। ব্রাজিলে নামা গেলে সেখানেও দরাদরিতে সুবিধা হতো। বিশ্বকাপে তাঁদের দলের সেক্স পলিসিতে তো তেমন কোনো নোসেক্স ফতোয়া নেই। নেই নেইমারদের মতো নন-অ্যাক্রোব্যাটিক সেক্স-এর বিধিনিষেধও। প্লে-বয়-সহ একাধিক অ্যাডাল্ট ম্যাগাজিনের প্রচ্ছদ আলো করে থাকা দুই বোনও তো নেহাত অপরিচিত নয়। আগেও টেক্সট চালাচালি হয়েছে। এদিনও কার্লা ওদের ফটোশুটের কয়টা ছবি পাঠিয়েছিল এমএমএস করে। কেন যে মেলিসা মিডিয়ার কাছে সব উগরে দিল?
কার্লারও সময়টা ভালো যাচ্ছে না! অ্যাশলের সঙ্গে সম্পর্কটা টিকল না। এভ্রাও স্টেডি হলো না। ফুটবলের টানে এসেছিলেন ব্রাজিলে। শ ছেলেটা ভালো। টেক্সট চালাচালি করে সময়টা মন্দের ভালো কেটে যাচ্ছিল। মনে হচ্ছিল এতদিন যে সম্পর্কটার জন্য মাথা খুঁড়ে মরতে হয়েছে সেটা এবার শ-এর কাছে পাওয়া যাবে। তখন কে জানত, আর পাঁচটা ছুঁকছুঁকে পুরুষের মতো এ-ও শুধু শরীর চায়? তা-ও না হয় চলত, শরীরের খিদে না থাকলে পুরুষদের ম্যাচো ইমেজটাই কেমন ম্যাদামারা হয়ে যায়। তা বলে একা আমাকে দিয়ে চলছিল না? সন্ধ্যায় শকে যে কয়টা ছবি পাঠিয়েছিলেন, সেগুলো দেখে ওর নজরে যে বোন মেলিসাও পড়ে গিয়েছে বুঝতে পারেননি। অত রাতে টেক্সট দেখে প্রথমে মনটা ভালো হয়ে গিয়েও মেসেজ বক্সটা খুলেই মাথা গরম হয়ে যায় কার্লার। সব পুরুষই এক। ঘেন্না, ঘেন্না ফুটবলারদের ওপর …।
সূত্র : এই সময়

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend