খালেদা জিয়ার এলাকায় গিয়ে বিব্রত ও বিরক্ত ফখরুল

mirza-fakrul_1ফুলগাজীতে মিনার চৌধুরী মুক্তি পরিষদ আয়োজন করে এক প্রতিবাদ সমাবেশের। বিপত্তি ঘটে সেখানে। সমাবেশে দলীয় নেতাদের নামে স্লোগান দেয়াকে কেন্দ্র করে ব্যাপক হট্টগোল সৃষ্টি হয়। এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়ে দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর চরম বিরক্ত হন। বুধবার দুপুরে উপজেলার পুরাতন মুন্সিরহাটে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সমাবেশে মির্জা ফখরুল মঞ্চে উঠার সময় স্থানীয় নেতারা মঞ্চে উঠার প্রতিযোগিতায় ব্যস্ত হয়ে পড়েন। এসময় একে অপরকে উদ্দেশ্য করে নেতাকর্মীরা গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

এসময় ছবি তুলতে গেলে উপজেলা বিএনপি সাবেক প্রচার সম্পাদক শহীদুল্লাহ ও অপর নেতা হারুন সাংবাদিকদের গালমন্দ করেন।

মির্জা ফখরুল বক্তব্য দিতে মঞ্চে উঠলে দিতীয় দফায়ও হট্টগোল শুরু হয়। তিনি বার বার বক্তব্য বন্ধ রেখে বলেন, ‘শুধু দলীয় জনসমর্থন থাকলেই হবে না, দলের মাঝে কোনো শৃংখলা না থাকলে সে দল আন্দোলনে বিজয়ী হতে পারে না।’

দলীয় চেয়ারপারসনের প্রসঙ্গ তুলে ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, ‘বেগম জিয়ার নির্দেশে আমরা তার এলাকায় এসেছি।’ এসময় তার চেহারায় বিরক্তিভাব লক্ষ্য করা গেছে। হট্টগোলের সময় স্থানীয় বিএনপি নেতাদের এক পক্ষ অন্য পক্ষকে আওয়ামী লীগের দালাল বলে স্লোগান দেয়।

তবে মির্জা ফখরুল ফুলগাজীতে এও বলেছেন যে, জাতীয় সংসদ এখন সঙের সংসদ। যে সংসদে দেশের ভবিষ্যতের কথা, ভাগ্য পরিবর্তন ও আইন প্রণয়নের কথা বলা প্রয়োজন সে সংসদে এখন মমতাজ বেগমের গান গাওয়া হয়।

 

– See more at: http://www.priyo.com/2014/06/25/79724.html#sthash.XYD2lUMx.dpuf

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend