সভাপতির চেয়ারে বসার সুযোগ পেয়েছি, এটাই সম্মানের: কামাল

Kamal-0সোমবার দুপুর ২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছেছেন বর্তমান আইসিসি সভাপতি পরিকল্পনা মন্ত্রী ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক সভাপতি আ হ ম মোস্তফা কামাল।

বিমানবন্দরে তিনি সাংবাদিকদের বলেছেন, আমি গর্বিত, আনন্দিত। আপনাদের সবাইকে কৃতজ্ঞতা জানাচ্ছি। ক্রিকেট ছিল বলে আমাদের এই বিজয়। দেশের সব খেলোয়াড়, সমর্থক ও মিডিয়ার কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের কারণে দেশে এই সম্মান এসেছে। এই অর্জন আমার একার নয়, দেশের সব মানুষের।

৮৫ দেশের প্রতিনিধিদের সামনে ক্রিকেটকে নিয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়ে মোস্তাফা কামাল বলেন, সভায় ৮৫ দেশের প্রতিনিধিরা ছিলেন। আমি তাদের আশ্বাস দিয়েছি, যেখানে যেখানে ক্রিকেটের ব্যর্থতা আছে সেখানেই আমি কাজ করব। যেহেতু চেয়ারম্যানের পর সভাপতি, সেখানে সহ-সভাপতি থাকবে না। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এভাবে চলছে। ওই প্রক্রিয়ায় এটা করা হয়েছে। আশা করি সবাইকে নিয়ে কাজ করতে পারব।

আইসিসি সভাপতি হয়ে আপনার কাজ কি হবে, সে ব্যাপারে আইসিসি আপনাকে কি নির্দিষ্ট কোনো দিক নির্দেশনা দিয়েছে এমন প্রশ্নে নবনির্বাচতি সভাপতি বলেন, সভাপতির চেয়ারে বসার সুযোগ পেয়েছি। এটা আমার জন্য সন্মানের। আমার কাজ নির্দিষ্ট করা আছে। আইসিসি ছোট প্রতিষ্ঠান নয়, এখানে কার কি কাজ হবে তা আগেই ভাগ করা থাকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend