রাজধানীতে বাসে ধর্ষিতা নালিতাবাড়ীর গার্মেন্টস কর্মীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন : গ্রেফতার হয়নি ধর্ষক চালক

image_94160_0রাজধানীর মহাখালীতে বাসের ভেতর ধর্ষিতা শেরপুরের গার্মেন্টস কর্মীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। ৯ আগষ্ট শনিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়। অন্যদিকে মামলার দু’দিন পরও গ্রেফতার হয়নি ধর্ষক বাসচালক রফিকুল ইসলাম।

রাজধানীর বনানী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা আমিরুল ইসলাম শনিবার বিকেলে ধর্ষিতা গার্মেন্টস কর্মীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হওয়ার বিষয়টি নিশ্চিত করে শ্যামলবাংলা২৪ডটকমকে জানান, ভিকটিমকে পুলিশ হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। তবে ধর্ষণের বিষয়ে এখনও কোন মতামত পাওয়া যায়নি। এজন্য ৭ দিন অপেক্ষা করার কথা বলা হয়েছে। অন্য এক প্রশ্নের বিষয়ে তিনি বলেন, ভিকটিম যেহেতু নিজেই মামলাটির বাদী, সেহেতু নারী ও শিশু নির্যাতন দমন আইনের আওতায় ২২ ধারা মোতাবেক আদালতে তার জবানবন্দি করানোর প্রয়োজন নেই। তবে একমাত্র আসামী বাসচালক রফিকুল ইসলামকে গ্রেফতার ও আলামত উদ্ধারে তৎপরতা চলছে। ঘটনার পর থেকেই বাসচালক রফিকুল পরিবারের সদস্যসহ এলাকা থেকে পালিয়েছে। এরপরও তাকে গ্রেফতারে সব ধরনের চেষ্টা চলছে।
উল্লেখ্য, বুধবার ভোরে মহাখালী বাসষ্ট্যান্ডে শেরপুরের নালিতাবাড়ী থেকে যাত্রী নিয়ে যাওয়া ‘লিজা-অনিক পরিবহন’ নামে বাসের ভেতর চালক রফিকুল ইসলাম ওই গার্মেন্টস কর্মীকে ধর্ষণ করে। ধর্ষিতা গামেন্টর্স কর্মী এক সন্তানের জননী এবং নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বুরুঙ্গা গ্রামের বাসিন্দা। আর বাসচালক ময়মনসিংহের ফুলপুর উপজেলার ঘাটপাড়া গ্রামের বাসিন্দা। ওই ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রাজধানীর বনানী থানায় ধর্ষক বাস চালক রফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend