আজ রাতে বিএনপির সরকারবিরোধী আন্দোলনের কর্মসূচি!

খালেদা জিয়া_1বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুলশান কার্যালয়ে সরকারবিরোধী আন্দোলন, কর্মসূচি ও দল পূণর্গঠন এবং সাংগঠনিক বিষয়ে সিদ্ধান্ত গ্রহণে দলের নীতি নির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করবেন। বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে রাত সাড়ে ৮টায় এ বৈঠকে খালেদা জিয়া সভাপতিত্ব করবেন। চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল এ বৈঠকের কথা নিশ্চিত করেন। বিএনপি সূত্র জানায়, খালেদা জিয়া ঘোষিত সরকার বিরোধী নতুন আন্দোলন কর্মসূচি ও তার রূপরেখা নিয়ে আলোচনা হবে বৈঠকে। এছাড়া, বিএনপি ও বিএনপির বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠন যুবদল, কৃষক দল, ছাত্রদলের নতুন কমিটি এবং দল পূণর্গঠনের মাধ্যমে সাংগঠনিকভাবে শক্তিশালীকরণ বিষয়েও বিস্তারিত আলোচনা হওয়ার সম্ভাবনা রয়েছে।

সূত্র জানায়, দলের সর্বোচ্চ নীতি নির্ধারকদের সঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত নিয়ে পরদিন সোমবার রাতে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গেও বৈঠক করবেন খালেদা জিয়া।

প্রসঙ্গত, রমজান মাসের শেষের দিকে সৌদি আরবে পবিত্র ওমরাহ পালনে গিয়ে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গেও আন্দোলন কর্মসূচি ও দল পূণর্গঠন নিয়ে আলোচনা করেছেন বিএনপি চেয়ারপারসন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend