স্যামসাং আনল গ্যালাক্সি আলফা

d94cf567cc50c80132b744ce5f9c47c8-Untitled-1‘গ্যালাক্সি আলফা’ নামে ধাতব কাঠামোর একটি স্মার্টফোন বাজারে আনছে স্যামসাং। এই স্মার্টফোনটিকে ‘গ্যালাক্সি নকশার ক্ষেত্রে বিবর্তন’ বলে দাবি করেছে দক্ষিণ কোরিয়ার প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠানটি।সেপ্টেম্বর মাস থেকে বিশ্বের ১৫০টি দেশের বাজারে পাওয়া যাবে ধাতব কাঠামোর গ্যালাক্সি আলফা। এখনো অবশ্য আনুষ্ঠানিকভাবে এই স্মার্টফোনটির দাম ঘোষণা করেনি স্যামসাং কর্তৃপক্ষ। তবে প্রযুক্তি বিশ্লেষকেরা ধারণা করছেন স্মার্টফোনটির দাম হতে পারে ৬৮৯ মার্কিন ডলার। প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট সিনেট এক খবরে এ তথ্য জানিয়েছে।
স্যামসাং জানিয়েছে, ধাতব কাঠামোর স্মার্টফোনটি তৈরিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক ও কমপ্যাক্ট নির্মাণ পদ্ধতি। এতে ব্যবহূত হচ্ছে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের ৪.৪.৪ কিটক্যাট সংস্করণ। ৪ দশমিক ৭ ইঞ্চি মাপের সুপার অ্যামোলেড ডিসপ্লেযুক্ত স্মার্টফোনটির ওজন মাত্র ১১৫ গ্রাম।
গ্যালাক্সি আলফায় থাকছে অক্টা কোর চিপসেট, দুই গিগাবাইট র্যাম, ৩২ গিগাবাইট ইনবিল্ট স্টোরেজ সুবিধা। স্মার্টফোনটির পেছনে ১২ মেগাপিক্সেল ও সামনে ২.১ মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। বেশ কয়েকটি রঙে বাজারে পাওয়া যাবে স্যামসাংয়ের নতুন এই স্মার্টফোনটি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend