কেরানীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৪

images_19_0ঢাকা-মাওয়া মহাসড়কের কেরানীগঞ্জের কদমপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে চারজন নিহত হয়েছে। নিহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী। এ ঘটনায় আরও ৮ জন গুরুতর আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেল পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ঢাকা জেলা এডিশনাল এসপি শ্যামল মুখার্জি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে মাইক্রোবাসের তিন যাত্রী ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মাইক্রোচালক কাওসার আহমেদের (৩৮) মৃত্যু হয়। ঘটনাস্থলে নিহত দুই নারী ও এক শিশুর মরদেহ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতাল ও ডিএমসিতে ভর্তি করা হয়েছে।

আহত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মাইক্রোচালক কাওসার আহমেদকে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় শিল্পী আক্তার (২৬), সেন্টু (২৫), মিনারা বেগম (৩৮) ও শওকত আলী (২৭) নামে আরও চারজনকে ডিএমসিতে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত সেন্টু জানান, তাদের সবার বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ইছাপুর গ্রামে। তারা মাইক্রোতে করে মামাতো বোন মনি আক্তারের শ্বশুরবাড়ি কেরানীগঞ্জের কালিগঞ্জে যাচ্ছিলেন। দক্ষিণ কেরানীগঞ্জের কদমপুরে এলে ইলিশ পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোটির সংঘর্ষ হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend