ওয়েস্ট ইন্ডিজকে ২১৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিল টাইগাররা

BD_VS_INDগ্রানাডায় শুরু হয়েছে বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ঢাকা ব্যাংক সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে ২১৭ রান সংগ্রহ করেছে টাইগাররা। ফলে জিততে হলে ২১৮ রান সংগ্রহ করতে হবে ক্যারিবীয়ানদের।

এর আগে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানায় ডোয়াইন ব্রাভোর দল। ব্যাট করতে নেমে ৫০ ওভার মোকাবেলা করে ৯ উইকেটে ২১৬ রান সংগ্রহ করেছে বাংলাদেশ দল। ওপেনার এনামুল হক বিজয় সেঞ্চুরি হাঁকিয়েছেন। তিনি ১৩৮ বলে ১০৯ রান সংগ্রহ করেছেন। মাশরাফি বিন মর্তুজা ৩ রানে অপরাজিত ছিলেন।

এর আগে ওপেনার তামিম ইকবাল দলীয় ৪১ রানে ব্যাক্তিগত ২৬ রান করে হোল্ডারের বলে কিয়েরন পোলার্ডের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। তার কিছু সময় পরেই ফেরেন ইমরুল কায়েস (৯)।

দুভার্গ্যজনকভাবে রানআউটের শিকার হন তিনি। শামসুর রহমানের ইনিংসও বেশি দূর এগোয়নি। মাত্র ৮ রান করে ব্রাভোকে উইকেট দেন এ ব্যাটসম্যান। নতুন ব্যাটসম্যান হিসেবে বিজয়ের সঙ্গে জুটি বেধেঁছেন অধিনায়ক মুশফিকুর রহিম।

এ ম্যাচে বিদেশের মাটিতে প্রথমবারের মতো অভিষেক হয়েছে বাংলাদেশ পেসার তাসকিন আহমেদের।

দুই দল এ পর্যন্ত ২৫ ম্যাচে মুখোমুখি হয়েছে। তার মধ্যে ওয়েস্ট ইন্ডিজ জিতেছে ১৬টিতে, বাংলাদেশ ৭টিতে। ২টি ম্যাচের কোনো ফল হয়নি।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, আনামুল হক, ইমরুল কায়েস, শামসুর রহমান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, নাসির হোসেন, সোহাগ গাজী, মাশরাফি মর্তুজা, তাসকিন আহমেদ, আল-আমিন।

ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রিস গেইল, ক্রিক এডওয়ার্ডস, ডোয়াইন ব্রাভো, ল্যান্ডাল সিমন্স, ড্যারেন ব্রাভো, কিরেন পোলার্ড, দিনেশ রামদিন, জ্যাসন হোল্ডার, সুনীল নারিন, রবি রামপাল, কেমার রোচ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend