ক্রমশ নিজের আকর্ষণ ও আবেদন হারিয়ে ফেলছেন সানি লিওন!

ragini-mms-2_138933441020

তাঁর নামেই তরুণ হৃদয়ে জোয়ার ওঠে। তাঁর নীলাভ মোহে নিজের হৃদয়কে নিয়ন্ত্রণ করা বড়ই কঠিন হয়ে দাঁড়ায়। ব্রহ্মচারীর মনেও কামনার আগুন ধিকিধিকি জ্বলে ওঠে। প্রাক্তন নীল তারকা সানি লিওনি প্রসঙ্গে এমন কত কথাই না বলা হত। কিন্তু এখনও কী এই কথাগুলি খাটে?

বেবি ডল সানির জনপ্রিয়তায় ভাটা পড়ছে কি না তা নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। বেবি ডল.., পিঙ্ক লিপ.. এই আইটেম নাচগুলি নিয়ে সানি ভক্তদের মধ্যে যে উন্মাদনা ছিল সানির নতুন গান শেক দ্যাট বুটি.. নিয়ে সে উন্মাদনা চোখে তো পড়লই না বরং সমালোচকদেরও নাক কুঁচকোলো।

বলবিন্দর সিং ফেমাস হো গয়া ছবিতে সানি লিওনি ও মিকা সিংকে এই গানটিতে দেখা যাবে। গানটি মিকা গেয়েছেন। সঙ্গে এই ছবিতে তাঁর অভিনয়েরও হাতে খড়ি হয়েছে। মিকার গান সেভাবে দর্শক টানতে পারেনি। সবচেয়ে আশ্চর্যের বিষয় সানি লিওনি থাকা সত্ত্বেও এই ভিডিওটি নিয়ে তেমন চর্চাও হয়নি। উল্টে সমালোচকদের মতে সানির মধ্যে ক্রমেই একঘেয়েমি চলে আসছে। প্রতি গানে সেই একইভাবে ছোট কাপড় পড়ে শরীর দোলাচ্ছেন সানি। না নাচে না ভঙ্গিমায় কোনও নতুনত্ব রয়েছে। ফলে ক্রমেই নিজের আকর্ষণ খোয়াচ্ছেন সানি।

আগামী ১৯ সেপ্টেম্বর বলবিন্দর সিং ফেমাস হো গয়া ছবিটি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে মিকার পাশাপাশি অভিনয়ে আর এক সঙ্গীতশিল্পীর অভিষেক হতে চলেছে। তিনি হলেন শান। ছবিটি পরিচালনা করেছেন সুনীল অগ্লিহোত্রী।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend