দুই ভুবনে মৌসুমির বাজিমাত

hamid28লাক্স তারকা গ্ল্যামারাস কন্যা মৌসুমি হামিদ দুই পর্দায় ব্যস্ত সময় পার করছেন। লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার অংশগ্রহণের মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু তার। এরপর ছোটপর্দায় অভিনয় করেছেন নিয়মিত। একাধিক নাটকে তার অভিনয় প্রশংসিত হয়। বিশেষ করে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘রোশনি’ সিরিয়ালে অভিনয় করে ভাল জনপ্রিয়তা পান মৌসুমি।

মিষ্টি চেহারা ও পাশাপাশি ভালো অভিনয় দক্ষতা দেখিয়ে বেশ কিছু সিনেমাতেও কাজ করছেন হালের এই আলোচিত অভিনেত্রী। সম্প্রতি ‘আমি শুধু ছেয়েছি তোমায়’ খ্যাত পরিচালক অনন্য মামুনের ‘ব্ল্যাকমেইল’ ছবিতে অভিনয় করেছেন তিনি।আর এই ছবিতে তিনি আনিসুর রহমান মিলনের সাথে জুটি বেঁধে অভিনয় করছেন। ছবিতে বেশ গ্ল্যামারাসরূপে উপস্থাপন করা হয়েছে মৌসুমিকে। ছবির কাজ প্রায় শেষের পথে। পুরোপুরি বাণিজ্যিক ধারার এ ছবিটি নিয়ে দারুণ আশাবাদী মৌসুমি হামিদ। বড়পর্দার পাশাপাশি তিনি ব্যস্ত সময় পার করছেন ছোটপর্দায়। মূলত কোরবানি ঈদের কাজ নিয়েই তার মূল ব্যস্ততা। তারই ধারাবাহিকতায় অতি সম্প্রতি ‘এ্যাসট্রোলোজার’ নামক একটি নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। এখানে তাকে দেখা যাবে নিশোর বিপরীতে। নাটকটিতে আরও অভিনয় করেছেন সাবেরি আলম, কাজী উজ্জ্বল প্রমুখ। সম্প্রতি টাঙ্গাইল ও উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে। নাটকের কাহিনীতে দেখা যাবে মৌসুমি ও নিশো খুব ভাল বন্ধু। ব্যক্তিগত বিষয় থেকে নিজেদের বিভিন্ন বিষয় পরস্পরের সঙ্গে ভাগাভাগি করে তারা। নিশোর মামা হাত দেখে ভবিষ্যৎ বলে দিতে পারেন। অলৌকিকভাবে তা সত্যি হয়েও যায়। একদিন মামা নিশোর হাত দেখে জানান, তার ভাগ্যে একটি নয়, দু’টি বিয়ে আছে। এই নিয়ে শুরু হয় নাটকীয়তা। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘এ্যাসট্রোলোজার।‘

আসছে কোরবানির ঈদে যে কোন একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি। ঈদের প্রায় হাফ ডজন নাটকের কাজ রয়েছে মৌসুমির হাতে। সামনের দিনগুলোতে এগুলোর শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। পাশাপাশি নতুন কয়েকটি ছবির কথাও চলছে। দুই পর্দায় নিজের ব্যস্ততা প্রসঙ্গে মৌসুমি হামিদ জানালেন, আসলে বড়পর্দা অনেক বড় ব্যাপার। তাই সেখানে অভিনয়ের আগ্রহ সব সময়ই ছিল। কয়েকটি ছবিতে কাজ করা হয়েছে আমার। সর্বশেষ ‘ব্ল্যাকমেইল’ ছবির কাজ করেছি। অনেক ভাল লেগেছে। পাশাপাশি ছোটপর্দার প্রতিও আসলে ভালবাসাটা রয়েছে। সেই ভালবাসার টানেই নাটকে কাজ করছি। এখন তো ঈদের কাজই বেশি করছি। তবে চলচ্চিত্রে যখন আরও ব্যস্ততা বেড়ে যাবে তখন হয়তো ছোটপর্দায় কাজটা কমিয়ে দেবো। দেখা যাক কি হয়।

3

এছাড়াও মৌসুমি সরকারী অনুদানের ‘হার্টসনের বন্দুক’ সিনেমায় অভিনয় করছেন। সিনেমাটির প্রায় আশিভাগ শুটিং এরই মাঝে শেষ হয়েছে বলে প্রিয়.কমকে জানিয়েছেন পরিচালক প্রশান্ত অধিকারী। আসছে কোরবানির ঈদের পর ফের শুটিং শুরু হবে। অ্যাডভেঞ্চার গল্পের এই ছবিতে মৌসুমিকে নতুন রুপে দেখতে পাবেন তার ভক্তরা।

– See more at: http://www.priyo.com/2014/08/28/101139.html#sthash.TmPeUtHo.dpuf

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend