৬ সন্তানকে সঙ্গে নিয়েই জোলি-পিটের হানিমুন!

bradange_m২০০৫ সালে ‘মিস্টার এন্ড মিসেস মিথ’ ছবিটি একসঙ্গে করতে গিয়ে পরিচয় হয় পিট-জোলির। এরপর চলে দীর্ঘ প্রেমের পর্ব। ৯ বছরের প্রেম-লিভ টুগেদারের পর ২০১২ সালে তাদের বাগদান সম্পন্ন হয়। কিন্তু তার পরও বিয়ের আনুষ্ঠানিকতা সারতে সময় লেগে যায় দুই বছর। হলিউডের সবচেয়ে দামি এই তারকা জুটি বিবাহবন্ধনে আবদ্ধ হলেন হলিউডের জনপ্রিয় জুটি অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট।

বিয়ের পরই নিজের নতুন ছবি ‘ফিউরি’র প্রচারণায় ইংল্যান্ড গেছেন ব্র্যাড পিট। গত শনিবার ফ্রান্সের কোরেন্সে পরিবারের সদস্য ও কাছের বন্ধুবান্ধবদের উপস্থিতিতে এ বিয়ে হয়। বিয়ের এই আনুষ্ঠানিকতায় অংশ নিয়েছেন তাদের ৬ সন্তান।

তবে আগামী দু-একদিনের মধ্যেই আবারও ফ্রান্সে জোলির কাছে ফিরবেন পিট। এখানেই নিজেদের হানিমুন পর্বটা সারবেন তারা। তবে তাদের এই হানিমুনটা হবে ৬ সন্তানসহ। বিষয়টি অবাক করার মতো হলেও সত্যি। পিট-জোলির ৬ সন্তান খুব উপভোগ করছে ফ্রান্সের ছুটির দিনগুলো। এ জন্যই তাদের এই আনন্দ নষ্ট করতে চান না জোলি। তিনিই পিটকে অনুরোধ করেছেন সন্তানদের নিয়েই হানিমুন করার।

পিটও জোলির সঙ্গে একমত পোষণ করেছেন। এদিকে ফ্রান্সের কয়েকটি আইল্যান্ডে জোলি-পিট একান্ত সময়গুলো কাটাবেন। এখানে তাদের নিজস্ব ফার্মহাউজও রয়েছে। তবে খুব বেশি দিন নয়, সর্বোচ্চ এক সপ্তাহ নিজেদের হানিমুনের শিডিউল করেছেন তারা।

এদিকে বিয়ে ও হানিমুন প্রসঙ্গে অ্যাঞ্জেলিনা জোলি জানিয়েছেন, আমি আর পিট গত কয়েক বছর ধরেই একসঙ্গে ছিলাম। এখন শুধু বিয়ের আনুষ্ঠানিকতাটা সারলাম। তবে আমাদের কাছে মনের মিলনটাই বেশি মুখ্য ছিল। এ কারণেই এতদিন ধরে একসঙ্গে আছি আমরা। সারা জীবনই থাকতে চাই। আমাদের হানিমুনের সময়টা ফ্রান্সের আইল্যান্ডেই কাটাবো। এখানকার আবহাওয়াটা অনেক বেশি রোমান্টিক।

বাচ্চারাও অনেক আনন্দ করছে। তবে খুব বেশি দিন থাকা হবে না। কারণ, খুব শিগগিরই পিট ও আমি নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছি। সবার দোয়া ও শুভ কামনা চাই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend