শেরপুর জেলা আওয়ামীলীগের শোকসভা

SAMSUNG CAMERA PICTURESশেরপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক শোকসভার আয়োজন করে। শেরপুর জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক এমপি। হুইপ আতিউর রহমান আতিক বলেন, ১৫ আগস্টের নৃশংস হত্যাকান্ডের মাধ্যম জাতিকে অভিভাবকহীন করা হয়েছিল। কিন্তু বর্তমানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা জাতির অভিভাবকের দায়িত্ব পালন করছেন।

তিনি আগামী শেরপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী সানোয়ার হোসেন সানু ও ভাইস চেয়ারম্যান প্রার্থী বায়োজীদ হাসান ও শামিম আর পক্ষে ভোট প্রার্থনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক এডভোকেট আব্দুল হালিম, শেরপুরের পৌর মেয়র হুমায়ুন কবির রুমান, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ফখরুল মজিদ খোকন, জেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী সানোয়ার হোসেন সানু, আরেক যুগ্ম আহ্বায়ক মিনহাজ উদ্দিন মিনাল, ভাইস চেয়ারম্যান প্রার্থী বায়োজীদ হাসান, শামীম আরা প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend