করণ জোহরের ভীষণ গোপন পার্টি এবং কিছু অস্বাভাবিক ঘটনা

gauri-karanকরণ জোহরের পার্টি বলে কথা। এমন প্রতিষ্ঠিত পরিচালকের পার্টিতে হাজিরা না দিয়ে কি থাকা যায়? ২৯ আগস্ট শুক্রবার রাতে করণের পার্টিতে একে যোগ দিতে থাকে বলিউডের সব নামজাদা তারকারা। তবে করণের এই পার্টি নতুন কিছু প্রশ্নের জন্ম দিল। আরও একবার ঘোলা হলও অনেকটা জল। কী হয়েছে সেই পার্টিতে জানতে ইচ্ছা করছে তো?

করণ জোহর এই পার্টিটি তার নিজের বাড়িতে দেন। এবং এই পার্টিকে ঘিরে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়। অন্যান্য পার্টিতে সাংবাদিকদের ভেতরে প্রবেশ করতে দিলেও করণের পার্টিতে সাংবাদিকরা ছিলেন নিষিদ্ধ। কেবল গেটে বাইরে থেকেই যা দেখা গেলও তাতেই অনেক কিছুই ঘোলা হয়ে উঠল।

প্রথমত, করণের পার্টি আর আসবেন না শাহরুখ খান, তা কি হয়? তবে শুনুন, করণের পার্টিতে গৌরি খান একাই উপস্থিত হন। কারণ আর কিছুই নয়। আজকাল শাহরুখের সাথে করণের শত্রুতা। তবে শাহরুখ খানের সাথে সম্পর্ক খুব একটা ভালো না গেলেও তার স্ত্রী গৌরির সাথে করণের গভীর বন্ধুত্ব ভালোই চলছে দেখা যায়। তবে কি শাহরুখ-গৌরির সম্পর্কে ধরেছে ফাটল?

আবার শুনুন, গৌরির পরেই উপস্থিত হন রণবীর কাপুর। গাড়ির ফ্রন্ট সিটে তাকে সঙ্গ দিচ্ছিলেন প্রেমিকা ক্যাটরিনা কাইফ? বিয়ে তো করছেন না রণবীর, কিন্তু প্রেমিকাকে নিয়ে ঘুরে বেরাচ্ছেন! অন্যদিকে ক্যাটরিনা ঋত্বিকের সাথে প্রেম করছেন আর রণবীরের সাথে খবরের শিরোনাম হচ্ছেন। সবই গোলমেলে!

তবে দুই নৌকায় পা দিয়ে যে অবশেষে পতিত হতে পারেন মাঝ দরিয়ায়, তা বোধয় ক্যাটরিনা ভুলেই গেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend