১২ অক্টোবর লতিফের অব্যাহতির ঘোষণা

লতিফ সিদ্দিকীআগামী ১২ অক্টোবর রোববার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল লতিফ সিদ্দিকীকে তার পদ থেকে অব্যাহতির ঘোষণা দেয়া হবে। এদিন সন্ধ্যায় ক্ষমতাসীন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে। প্রায় একই সময়ে তাকে মন্ত্রিসভার সদস্য পদ থেকেও অব্যাহতির প্রজ্ঞাপন জারি করা হবে।

জানা গেছে, আগামী ১০ অক্টোবর রাষ্ট্রপতি আবদুল হামিদ হজ থেকে দেশে ফিরবেন। রাষ্ট্রপতি দেশে ফেরার পর লতিফ সিদ্দিকীর অব্যাহতির প্রজ্ঞাপন জারি করা হবে। সেই সঙ্গে দলের সভাপতিমণ্ডলীর পদ থেকেও তাকে বাদ দেওয়া হবে বলে জানা গেছে। এ বিষয়ে দলের কার্যনির্বাহী সংসদের সভায় সিদ্ধান্ত নেওয়া হবে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর সাথে জাতিসংঘ অধিবেশনে যোগ দিতে নিউইর্য়ক সফরকালে গত ২৮ সেপ্টেম্বর একটি অনুষ্ঠানে অংশ নিয়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী লতিফ সিদ্দিকী বলেন, আমি কিন্তু হজ্ব আর তাবলিগ জামাতের ঘোরতর বিরোধী। আমি জামায়াতে ইসলামীরও বিরোধী। তবে তার চেয়েও হজ্ব ও তাবলিগ জামাতের বেশি বিরোধী। এ হজ্বে যে কত ম্যানপাওয়ার নষ্ট হয়। হজ্বের জন্য ২০ লাখ লোক আজ সৌদি আরবে গিয়েছে। এদের কোনও কাম নাই। এদের কোনও প্রডাকশন নাই। শুধু রিডাকশন দিচ্ছে।

তিনি আরো বলেন, তাবলিগ জামাত প্রতি বছর ২০ লাখ লোকের জমায়েত করে। নিজেদেরতো কোনও কাজ নেই। সারা দেশের গাড়িঘোড়া তারা বন্ধ করে দেয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend