নিজের নগ্ন ছবি ফাঁস হওয়ায় নিজেই খুশি!

olga3_35190সম্প্রতি আইক্লাইড থেকে হলিউড অভিনেত্রীদের নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে তোলপাড় চলছে সারা বিশ্বে। এ ঘটনার শিকার তারকাদের অনেকেই অ্যাপলের বিরুদ্ধে মামলারও প্রস্তুতি নিয়েছেন। আর ইউক্রেনের এক নারী রাজনীতিবিদ কিনা নিজের নগ্ন ছবি ফাঁস হওয়ায় অনেক খুশি। তিনি এই নগ্ন ছবিকে পুরোপুরি শিল্পকর্ম হিসেবেই দেখছেন।

৩০ বছর বয়সী ওলগা লিউলচ্যাক নামে ওই নারী রাজনীতিবীদ বলেন, আমাদের সময়ে নগ্ন ছবিকে লজ্জাকর এবং কুরুচিপূর্ণ হিসেবে দেখা হয়। কিন্তু আমি মনে করি এটা পুরোপুরি শিল্প। গত মাসে আইফোনের অনলাইন স্টোরেজ আইক্লাউডে অ্যাকাউন্ট হ্যাক হয়ে তার নগ্ন ও অর্ধনগ্ন বেশ কয়েকটি ছবি ফাঁস হয়। এর পরিপ্রেক্ষিতেই তিনি এমন মন্তব্য করেন।

হলিউড তারকাদের নগ্ন ছবি ফাঁস হওয়া নিয়ে বিশ্বজুড়ে যতটা আলোড়ন, ওলগার নগ্ন ছবি নিয়ে তার চেয়েও বেশি সমালোচনা চলছে ইউক্রেনে। তবে এতে মোটেও বিচলিত হননি এই রাজনীতিবিদ। এ বিষয়ে তিনি বলেন, এতে আমি একটুও লজ্জিত নই। ফাঁস হওয়া এই নগ্ন ছবিগুলো আসলে শিল্পকর্ম।

সমালোচকদেরও একহাত নিয়েছেন ওলগা। নগ্ন ফটোশ্যুটে অংশ নেওয়া নারীদের মোটেও ছোট করে দেখা উচিত নয় বলে মন্তব্য করেন তিনি। লিউলচ্যাক আরো বলেন, ভ্যান গগ কিংবা তিতিয়ানদের মতো শিল্পীরা নিজেদের শিল্পকর্মে ফুটিয়ে তুলেছেন নগ্ন সৌন্দর্য যা প্রশংসা কুড়িয়েছে। এজন্য আজও তাদের শ্রদ্ধা করে গোটা বিশ্ব।

উল্লেখ্য, গত মে মাসে কিয়েভ সিটি কাউন্সিল নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান কাউন্সিলের সাবেক সদস্য ওলগা। তবে আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠেয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা ঘোষণা করেছেন তিনি।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend