গোপনে প্রেম করছেন সোনাক্ষি সিনহা!

53455c36d292e-sonakshi-sinha-in-whiteবলিউড পাড়ায় খবর রটেছে, বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা ও তরুণ অভিনেতা অর্জুন কাপুর নাকি প্রেমে মজে আছেন। একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, তারা নাকি এখন একসঙ্গে ছুটিও কাটাচ্ছেন। সম্প্রতি অর্জুনের কাছের একজন বন্ধু দাবি করেছেন, ইস্তাম্বুলে অবকাশযাপনে গিয়েছিলেন সোনাক্ষি ও অর্জুন। তবে কি শেষমেশ অক্ষয় কুমারকে ভুলেই গেলেন সোনাক্ষি?

অর্জুনের ওই বন্ধু জানিয়েছেন, অর্জুন ও সোনাক্ষির বন্ধুত্ব অনেক দিনের। তারা শৈশবের বন্ধু। দু’জন একই স্কুলে পড়ালেখা করেছেন। তাদের বাড়িও পাশাপাশি। তাদের পরিবারের সদস্যদের ভেতর রয়েছে দারুণ সুসম্পর্ক। সম্প্রতি একসঙ্গে অভিনয় করতে গিয়ে অর্জুন ও সোনাক্ষির বন্ধুত্ব আরও গভীর হয়েছে। কাছের বন্ধুবান্ধবদের সঙ্গে বেশ কয়েক দিনের জন্য ইস্তাম্বুল সফরে গিয়েছিলেন তারা।

সোনাক্ষির সঙ্গে অভিসারের তথ্যকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন অর্জুন। ফোনে এ বিষয়ে জানতে চাইলে অর্জুন বলেন- না, আমি সোনাক্ষির সঙ্গে প্রেম করছি না।

তবে সোনাক্ষির সঙ্গে যোগাযোগ করা সম্ভব না হলেও এ বিষয়ে কথা বলেছেন তার মা পুনম সিনহা। কিছুটা রাগের সুরে তিনি বলেছেন, পত্রিকার খবর নিয়ে কথা বলার জন্য আমি একদমই সঠিক মানুষ নই।

এদিকে সোনাক্ষি-অর্জুন জুটিকে খুব শিগগিরই পর্দায় দেখা যাবে। তারা অমিত শর্মার ‘তেবর’ চলচ্চিত্রে অভিনয় করছেন। আগামী বছর এই চলচ্চিত্রটি মুক্তি পাবার কথা রয়েছে।

সূত্র- বাংলাদেশ প্রতিদিন, অর্থ সূচক

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend