রোববারের বৈঠকে লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে অ্যাকশন: ওবায়দুল কাদের

obaydol kaderসড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী রোববার আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির বৈঠক ডাকা হয়েছে, সেখানেই আব্দুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ডিসিপ্লিনারি অ্যাকশন নেওয়া হবে।

তিনি আরও বলেন, দলের নীতি ও আদর্শের বিরুদ্ধে অবস্থান নেওয়া নেতা কিংবা মন্ত্রী যত প্রভাবশালী হোক না কেন তিনি দলে থাকতে পারবেন না।

শুক্রবার বিকালে সাভারের আশুলিয়ায় সাড়ে সাত কোটি টাকা ব্যয়ে নির্মিত প্রায় ১০০ মিটার নলাম সেতুর উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারা এখনো গুরুত্বপূর্ণ পদে থেকে বেফাঁস কথাবার্তা বলছেন, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বিষয়টি তাদের জন্য একটি সতর্কবার্তা।

এই সেতুটির কাজ দীর্ঘ ১৭ বছর ঝুলে ছিলো। এ সময় ওবায়দুল কাদের বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে বলেন, লন্ডনে বসে শব্দবোমা ফাটিয়ে বাংলাদেশে আন্দোলন হবে না। সাহস করে ঢাকায় এসে ঘোষণা না দিলে তা ব্যর্থ আন্দোলন হিসেবে চিহ্নিত হবে।

তিনি বলেন, নন-ইস্যুকে ইস্যু করে দেশে আন্দোলনের সাফল্য মিলবে না। আর নন-ইস্যুকে ইস্যু বানাতে গিয়েই রাজনৈতিক দল হিসেবে বিএনপি তাদের গুরুত্ব হারিয়ে ফেলেছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend