মামলা দিয়ে দুদক তামাশা করছে: মির্জা ফখরুল

Fokrul-islamদুর্নীতি দমন কমিশন (দুদক) মিথ্যা অভিযোগ সাজিয়ে তামাশা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসব তামাশা বন্ধ করে এ্যানীসহ ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের নামে করা মামলা প্রত্যাহারের আহবান জানিয়েছেন তিনি।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিবৃতিতে তিনি এসব অভিযোগ করেন।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার ভোটারবিহীন নির্বাচনের মাধ্যমে বিশ্ব দুর্নীতিবাজ হিসেবে খ্যাতি লাভ করেছে সমগ্র বিশ্বে।

মির্জা ফখরুল বলেন, এই অবৈধ সরকারের মন্ত্রী-এমপিরা ২০০৮ সালে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসীন হওয়ার পর থেকেই অব্যাহতভাবে জনগণের লক্ষ কোটি টাকা আত্মসাৎ করে চলেছে।

তিনি আরো বলেন, দুর্নীতি দমনের নামে এই প্রতিষ্ঠানটি এইসব দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদমুখর বিরোধী দল বিশেষ করে বিএনপি নেতৃবৃন্দের নামে মিথ্যা-বানোয়াট অভিযোগ দাঁড় করিয়ে তাদের নামে মামলা দায়ের করে রাজনৈতিকভাবে হয়রানি ও জনসম্মুখে হেয় প্রতিপন্ন করার অপচেষ্টায় লিপ্ত। এভাবে বিরোধী দলীয় নেতৃবৃন্দের নামে মামলার খড়গ ঝুলিয়ে, ভয় দেখিয়ে ক্ষমতাসীনরা তাদের অপকর্ম নির্বিঘ্নে চালিয়ে যাওয়ার কুমতলবে বিভোর হয়ে পড়েছে। কিন্তু এভাবে তাদের শেষ রক্ষা হবে না।

এসময় তিনি ছাত্র বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বিরুদ্ধে দুদক কর্তৃক মিথ্যা এবং বানোয়াট অভিযোগে মামলা দায়ের করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

দুদুককে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দুদকের এই তামাশা বন্ধ করে জনাব এ্যানীসহ বিএনপি তথা ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের নামে দায়ের করা মামলা প্রত্যাহার করুন। নতুবা বিএনপি তথা ২০ দলীয় জোট নেতৃবৃন্দকে অযথা হয়রানি করার জন্য চিহ্নিত সুবিধাভোগী দুদক কর্মকর্তারা জনগণের রোষানলে পড়বে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend