বঙ্গবন্ধু ও জেল হত্যার বিচার করে আওয়ামীলীগ আইনের শাসন নিশ্চিত করেছে – শেরপুরে আইনমন্ত্রী আনিসুল হক

law-minsঅনেক মানুষ নিজেদের আইনের উর্দ্ধে মনে করতো। তারা ছিল ধরা ছোঁয়ার বাইরে। কিন্তু আওয়ামীলীগ সরকার বঙ্গবন্ধু ও জেল হত্যার বিচার শেষ করে আইনের শাসন নিশ্চিত করেছে। ১২ অক্টোবর সন্ধ্যায় শেরপুর জেলা আইনজীবী সমিতির সার্ধশত বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে উপরোক্ত কথা বলেন বাংলাদেশ সরকারের আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

মন্ত্রী তার বক্তব্যে আরো বলেন, বিডিআর হত্যাকান্ডের মামলাটি বৃহত্তর একটি মামলা এই মামলাটির বিচার কাজ প্রায় শেষ পর্যায়ে। আওয়ামীলীগ চায় দেশে আইনের শাসন নিশ্চিত করতে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিক, শেরপুর জেলা পরিষদ প্রশাসক এডভোকেট হালিম, জেলা ও দায়রা জজ রবিউল হাসান, শেরপুরের জেলা প্রশাসক জাকীর হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান, শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, শেরপুর পৌরসভার মেয়র হুমায়ূন কবির রুমান।

মন্ত্রী আইনজীবী সমিতির ভবন নির্মানের জন্য ২০ লক্ষ টাকা ও সহকারীদের ভবন নির্মানের জন্য ১০ লক্ষ টাকা প্রদানের প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেরপুর আইনজীবী সমিতির সভাপতি মোছাদ্দেক হোসেন ফেরদৌসী এবং সঞ্চালনা করেন সমিতির সম্পাদক রফিকুল ইসলাম আঁধার।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend