জামালপুরে সাংবাদিক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন

Jamalpur-pic-14-10-14জামালপুরে ৪ সাংবাদিক লাঞ্ছিতের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।

১৪ অক্টোবর মঙ্গলবার সকালে শহরের দয়াময়ী চত্বরে ঘন্টাব্যাপি অনুষ্ঠিত মানববন্ধনে জামালপুরে কর্মরত ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, স্থানীয় পত্রিকার সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা, কবি, সাহিত্যিক, শিক্ষক, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।
মানববন্ধন থেকে সাংবাদিক লাঞ্ছিতকারী জামালপুরের হাসিল ট্রাস্ট্রের চেয়ারম্যান নুরুল ইসলামকে গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজ রায়হান সাদা, সাংবাদিক সভাপতি শফিক জামান, সাংবাদিক মোস্তফা বাবুল, সাংবাদিক আব্দুল জলিল, নুরুল হক জঙ্গী, বজলুর রহমান, জাহাঙ্গীর আলম, আনোয়ার হোসেন মিন্টু, জুলফিকার মোঃ জাহিদ হাবিব, কবি সাযযাদ আনছারী, গণজাগরণ মঞ্চের সংগঠক সৈয়দ তানভীর আহমেদ ও জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি মারুফ আহমেদ খান মানিক।
উল্লেখ্য, গত শুক্রবার শহরের মেডিকেল রোডের বাসিন্দা মরহুম অ্যাডভোকেট নজরুল ইসলাম দুলুর আমেরিকা প্রবাসী সন্তানের বসতবাড়ি জবর দখলের চেষ্টা ও দুলুর অন্তস্বত্ত্বা পুত্র বধূকে লাঞ্ছিত করে হাসিল ট্রাস্ট্রের চেয়ারম্যান নুরুল ইসলাম। খবর পেয়ে একদল সাংবাদিক ঘটনাস্থলে পৌছলে তাদেরকেও লাঞ্ছিত করে নুরুল ইসলাম।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend