রেলমন্ত্রীর বিয়ে ও বৌভাতের তারিখ নির্ধারণ

Rail-Ministerরেলমন্ত্রী মুজিবুল হক এমপি ও হনুফা আক্তার রিক্তার গায়ে হলুদ, বিয়ে ও বৌভাতের তারিখ নির্ধারিত হয়েছে। ইতোমধ্যে বৌভাতের দাওয়াতপত্র বিলানো শুরু করেছে মন্ত্রীর পরিবার। কার্ড থেকে জানা গেছে, বৌভাত ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে।

তবে দাওয়াতপত্রে বিয়ের তারিখ উল্লেখ করা হয়নি। মন্ত্রীর ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছেন চলতি মাসের শেষ দিনে গায়ে হলুদ ও বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার তারিখ নির্ধারিত হয়েছে।

দাওয়াতপত্রে রেলমন্ত্রীর তিন বড় ভাই জানিয়েছেন, পরম করুণাময় আল্লাহ তায়ালার অশেষ রহমতে আসছে ১৪ নভেম্বর ২০১৪ইং রোজ শুক্রবার সন্ধ্যা সাত ঘটিকায় আমাদের কনিষ্ঠ ভ্রাতা মোঃ মুজিবুল হক মুজিব এর বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত বৌভাত অনুষ্ঠানে আপনার/আপনাদের উপস্থিতি ও দোয়া আন্তরিকভাবে কামনা করছি।

রাজধানীর শেরেবাংলা নগরে জাতীয় সংসদ ভবন চত্বরের ২নং এল ডি হলে বৌ-ভাত অনুষ্ঠানের স্থান নির্ধারিত হয়েছে। প্রীতিভোজের সময় সন্ধ্যা সাতটা।

বৌভাতের কার্ডে বরের পরিচিতি- মোঃ মুজিবুল হক মুজিব, পিতা মরহুম রজ্জব আলী, মাতা মরহুমা সোনাবান বিবি, ঠিকানা-গ্রাম বসুয়ারা, ডাকঘর উত্তর পদুয়া, উপজেলা চৌদ্দগ্রাম, জেলা কুমিল্লা।

কনের পরিচিতি- হনুফা আক্তার রিক্তা, পিতা মরহুম হাবিব উল্লা মুন্সি, মাতা জোসনা বেগম, ঠিকানা- গ্রাম মিরাখলা, ডাকঘর গল্লাই, উপজেলা চান্দিনা, জেলা কুমিল্লা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend