২৫ মিনিটের জন্য শচীনকে কাছে পেয়ে উল্লাসিত শিশু-কিশোররা

sochinবিশ্ব ক্রিকেটের মহানায়ক শচীন টেন্ডুলকারকে ২৫ মিনিটের জন্য হাতের কাছে পেয়ে আনন্দের সাগরে ভাসল নারায়ণগঞ্জের শিশু-কিশোররা।

কেমন আছো বন্ধুরা? আমি ভালো আছি বলছিলেন বাংলায়। নিজেদের ভাষায় তার কথা শুনে উল্লাসে ফেটে পড়ে শতশত শিশু-কিশোর। করতালির মাধ্যমে জানায় স্বাগত।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে তারাবো নোয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় গিয়েছিলেন ইউনিসেফের এই বিশেষ দূত। স্যানিটেশন ও সামাজিক কার্যক্রম সম্পর্কে মানুষকে সচেতন করতে আসেন শচীন টেন্ডুলকার।

এর আগে হেলিকেপ্টার থেকে নেমেই বিশ্বরোড বালুর মাঠে একটি আম গাছের চারা রোপণ করেন তিনি।

উপস্থিত শিশু-কিশোরদের উদ্দেশ্যে করেন শচীন বলেন, আমি এসেছি তোমাদেরকে স্যানিটেশন ও গাছ লাগানো সম্পর্কে কিছু শেখাতে।

কয়েকজন স্কুল শিক্ষার্থীকে স্যানিটেশন পদ্ধতিতে হাত ধোয়া শেখান শচীন। স্কুলের প্রধান শিক্ষিকার হাতে তুলে দেন আএফআইসি ব্যাংকের দেওয়া পাঁচ লাখ টাকার একটি চেক।

বাংলাদেশ প্রিমিয়ার ক্রিকেট লীগের ক্লাব গাজী ট্যাঙ্কের পরিবর্তিত নাম লেজেন্ডস অব রূপগঞ্জ ও এর নতুন লোগো উন্মোচন করতে শচীন ঢাকায় এসেছেন।

বিকেলে ঢাকার একটি হোটেলে লেজেন্ডস অব রূপগঞ্জ লেগো উন্মোচন অনুষ্ঠানে অংশ নেবেন টেন্ডুলকার। রাতেই তার ফিরে যাওয়ার কথা রয়েছে।

ঢাকা প্রিমিয়ার লিগের দল গাজী ট্যাঙ্কের নাম পরিবর্তনের জন্য গত বছর বিসিবির কাছে আবেদন করেছিলেন লুৎফর রহমান বাদল। নতুন নাম হিসেবে তিনি বেছে নিয়েছেন লেজেন্ডস অব রূপগঞ্জ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend