শেখ হাসিনা আমার নেতা, জয় দেশের ভবিষ্যত: লতিফ সিদ্দিকী

লতিফ সিদ্দিকী_6_0আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বলেছেন, তিনি এ মুহূর্তে দেশে ফিরছেন না, কেবল শেখ হাসিনার সরকার যাতে কোনো বেকায়দা অবস্থানে না পড়ে সে কারণে। তিনি বলেছেন, শেখ হাসিনা তার নেতা। সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের ভবিষ্যত।

নিউইয়র্কে এক অনুষ্ঠানে দেওয়া তার যে বক্তব্যকে ঘিরে তোলপাড় চলছে, তার খণ্ডিত আকারে প্রচার করা হচ্ছে বলেও দাবি করেন তিনি। এ সময় লতিফ সিদ্দিকী একটি বেসরকারি টেলিভিশনের সাথে ফোনালাপে বলেন, যে পরিস্থিতি ধারণ করেছে পুরোটাই করেছে। তাকে বলো, পুরোটাই দাও। নাইলে কষ্ট করে তুমি এইটুকু ধারণ করলা কেন।

এ সময় লতিফ সিদ্দিকীর কাছে জানতে চাওয়া হয় যে পরিস্থিতি তৈরি হয়েছে তিনি তার সম্মুখীন হচ্ছেন না কেন?

লতিফ সিদ্দিকী বলেন, আমার কোনো সাহস নাই। আমার কো্নো ভীতিও নাই। প্রতিবাদের জন্যই লেখালেখিটা করছি। এই লেখালেখি শেষ হবার পরে আমি আর নিজেকে প্রয়োজন বোধ করবো কিনা জানিনা। আজকে তোমরা আমাকে চোর, ডাকাইত বানাও কিন্তু ৫০ বা ১০০ বছর পরে যখন তোমরা থাকবে না সেদিনও ইতিহাস থাকবে। সেদিন দেখা যাবে আমি এত অস্থির লোক না।

এ সময় লতিফ সিদ্দিকীর কাছে জানতে চাওয়া হয় তিনি এই মুহূর্তে যা লিখছেন সেটা শেষ করে তিনি দেশে ফিরবেন কিনা?

লতিফ সিদ্দিকী বলেন, সুযোগ পেলে আমি যেকোনো মুহূর্তে দেশে এসে পড়বো। আমি এখন পালিয়ে বেড়াচ্ছি শেখ হাসিনার কাছ থেকে।

সজীব ওয়াজেদ জয়ের উপর লতিফ সিদ্দিকীর কোনো রাগ আছে কিনা এমন প্রশ্ন করা হলে, লতিফ সিদ্দিকী বলেন, জয়কে আমি মাস্টার মনে করি। জয় হলো বাংলাদেশের ভবিষ্যত- আমি বলে দিয়ে গেলাম। বাংলাদেশ আজকে পৃথিবীর কাছে এত বড় এটাতো জয়েরই অবদান।

এসময় তিনি আরও বলেন, আমি মরার সময়ও আমি প্রমাণ করে দিয়ে যাবো আমি শেখ হাসিনাকে নেতা মানি। আপনি আমাকে দলীয় প্রেসিডিয়ামের সদস্য থেকে অপসারণ করলেও দুঃখ পাবো না। বরং মনে করবো যথাযথই হয়েছে। আমি আছি, থাকবো। আমৃত্যু আপনার অনুগত থাকবো।

তার কোনো সহকর্মী তার সাথে যোগাযোগ করেছে কিনা এমন প্রশ্নের জবাবে লতিফ সিদ্দিকী বলেন, আমার কোনো সহকর্মী আমাকে ফোন করেনি, কারণ আমি তাদের কাউকেই পছন্দ করিনা ওরা সেটা জানে।

সূত্র: ইন্ডিপেনডেন্ট টেলিভিশন

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend