বিমানের বাথরুমে যৌন হয়রানি!

haraassment_36833যুক্তরাষ্ট্রের হনলুলু থেকে জাপানের কানসাই বিমানবন্দরে আসার পথে জাপান এয়ারলাইনসের একটি বিমানের বাথরুমে এক নারী যাত্রীকে যৌন হয়রানি করেছে ওই বিমানেরই এক পুরুষ যাত্রী। ওই ঘটনায় মাইকেল ট্যানুয়ি নামে ওই পুরুষ যাত্রীকে গ্রেপ্তার করেছে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন এফবিআই। খবর দ্য গার্ডিয়ানের

জোরপূর্বক ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের চেষ্টার অভিযোগে গত শনিবার রাতে ২৯ বছর বয়সী ট্যানুয়িকে হনলুলু বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে এফবিআই। গতকাল মঙ্গলবার তাকে হনলুলুর ফেডারেল আদালতে হাজির করা হয়।

এফবিআইয়ের বিশেষ প্রতিনিধি নিকোশি উইলসনকে উদ্ধৃত করে গার্ডিয়ান জানায়, ৪ দিন হাওয়াইয়ে মার সঙ্গে ছুটি কাটানোর পর জাপান ফিরছিলেন এই নারী। বিমানটি উড্ডয়নের পৌনে ২ ঘণ্টা পর তিনি বাথরুমে যান।

এ সময় ট্যানুয়ি জোর করে সেখানে ঢুকে পড়েন এবং ওই নারীর সঙ্গে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করার জন্য ধস্তাধস্তি শুরু করেন। তার পায়জামা এবং অন্তর্বাস টেনে নামানোর চেষ্টা করেন। ট্যানুয়ি নিজের প্যান্ট ও অন্তর্বাসও নামিয়ে ফেলেন। তবে ওই নারী বিমানের জরুরি সতর্কতামূলক বোতাম চাপলে তার মা, বিমানের ক্রু ও অন্য যাত্রীরা গিয়ে দরজা খোলার চেষ্টা করেন। কিন্তু ট্যানুয়ি ভেতর থেকে দরজা লাগিয়ে দেওয়ায় দরজা খুলতে না পেরে তারা দরজার স্ক্রু খুলে ওই নারীকে উদ্ধার করেন।

এ ঘটনায় পরে বিমানটি হনলুলুতে ফিরিয়ে নিতে বাধ্য হন পাইলট। এ সময় ট্যানুয়ির সঙ্গে হাতাহাতিতে বিমানের এক যাত্রী আহত হন। ঘটনার পর তার মা জানান, ট্যানুয়ি মানসিক অবসাদে ভুগছেন এবং এজন্য তার চিকিৎসা চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend